ঢাকাশনিবার , ২১ মার্চ ২০২০
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

কটিয়াদীতে ইউএনও এলে পেঁয়াজ ৪০, চলে গেলে ৬০

প্রতিবেদক
Kolom 24
মার্চ ২১, ২০২০ ১২:০৭ পূর্বাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জের কটিয়াদী বাজারে কেজি প্রতি পেঁয়াজ ৫০-৬০ টাকা করে বিক্রি হচ্ছে বলে অভিযোগ ক্রেতাদের। তবে বাজার মনিটরিং এ ইউএনও গেলে তা ৪০ টাকায় রাখা হয়।

ক্রেতারা অভিযোগ করে বলেন, উপজেলা প্রশাসনের উদ্যোগে বাজার মনিটরিং এ ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ১৬জন ব্যবসায়ীকে জরিমানা প্রদান করা হয়। তারপরও আজই করোনা ভাইরাসের কারণ দেখিয়ে দোকান বন্ধ হয়ে যাওয়ার আশঙ্কায় তারা চাল, ডাল, পেঁয়াজ, চিনি, লবণ, তেল ইত্যাদি কিনে রাখছেন। এ সুযোগে ব্যবসায়ীরা সব কিছুর দাম অতিরিক্ত নিচ্ছেন।

এদিকে বাজার নিয়ন্ত্রণে বৃহস্পতিবার সন্ধ্যায় ইউএনও মোছা. আকতারুন নেছা, সহকারি কমিশনার (ভূমি) মোহাম্মদ আশরাফুল আলম, মডেল থানার (ওসি) এম. এ জলিলসহ একটি টিম কটিয়াদী বাজারে অভিযান চালান। ওই সময় বেশি দামে চাল, পেয়াজ ও মাস্ক বিক্রি করায় বেশ কয়েকজনকে জরিমানা করা হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক এক খুচরা ব্যবসায়ী জানান, ক্রেতাদের চাহিদা অনুযায়ী দাম বেশি রাখা হচ্ছে। দুই বা তিন কেজির বেশি বিক্রি করা যাবে না তবু কেন বিক্রি করছেন এমন প্রশ্নে ভুল হয়েছে বলে তিনি জানান।

ইউএনও মোছা. আকতারুন নেছা বলেন, করোনার সুযোগ নিয়ে বাজারের নিত্যপ্রয়োজনীয় পণ্য বেশি দামে বিক্রি করলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

আতিকুর রহমান কাযিন, কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি     

Comments

comments