ঢাকাশনিবার , ২১ মার্চ ২০২০
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

নাটোর দেড় কোটি টাকা মূল্যের হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রতিবেদক
Kolom 24
মার্চ ২১, ২০২০ ৪:১১ অপরাহ্ণ
Link Copied!

নাটোর শহরের বড়হরিশপুর এলাকা থেকে প্রায় দেড় কোটি টাকা মূল্যের দেড় কেজি হেরোইন সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় মাদক বহনের কাজে ব্যবহৃত একটি সাদা রংয়ের মাইক্রোবাস জব্দ করা হয়। শুক্রবার (২০ মার্চ) রাতে তাদের গ্রেফতার করা হলেও শনিবার (২১ মার্চ) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস বিফ্রিংয়ের মাধ্যমে এসব তথ্য জানানো হয়।

নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে শহরের বড়হরিশপুর এলাকায় চেকপোষ্ট বসায় পুলিশ। রাত ১১ টার দিকে চেক পোস্টের সামনে দিয়ে একটি সাদা রংয়ের মাইক্রোবাস পুলিশকে দেখে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় পুলিশ তাদের পিছু ধাওয়া করে পুলিশ লাইনসের সামনে গিয়ে গাড়ীর গতিরোধ করে। পরে গাড়ীতে তল্লাশী করে গাড়ীর ভিতরে বিশেষ কায়দায় রাখা কাগজের প্যাকেটে কসটেপ দিয়ে মোড়ানো দেড় কেজি হেরোইন উদ্ধার করে। যার মূল্য প্রায় দেড় কোটি টাকা। এ সময় তাদের গ্রেফতার করে মাইক্রোবাসটি জব্দ করা হয়। এ ঘটনায় সদর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

আটককৃতরা হলো, রাজশাহীর গোদাগাড়ী থানার মহিষালবাড়ীর শিবসাগর গ্রামের মৃত আনেস উদ্দিনের ছেলে বেলাল উদ্দিন এবং পবা থানার পশ্চিমপাড়া দাদপুর গ্রামের মৃত আছির উদ্দিনের ছেলে আব্দুল মান্নান।

প্রেসবিফ্রিংয়ে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নাটোরের অতিরিক্ত পুলিশ সুপার আকরামুল হোসেন, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবুল হাসনাত, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম সহ অন্যান্য কর্মকর্তারা।

 

নাজমুল হাসান, নাটোর প্রতিনিধি 

Comments

comments