Notice: Function add_theme_support( 'html5' ) was called incorrectly. You need to pass an array of types. Please see Debugging in WordPress for more information. (This message was added in version 3.6.1.) in /home/kolom24/public_html/wp-includes/functions.php on line 5831 ঢাকা আসছেন অভিনেত্রী চিত্রাঙ্গদা

ঢাকা আসছেন অভিনেত্রী চিত্রাঙ্গদা

0

‘মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০’ প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালেতে অতিথি বিচারক হিসেবে থাকবেন বলিউড অভিনেত্রী চিত্রাঙ্গদা সিং। প্রতিযোগীতায় বিজয়ীকে মুকুট পরিয়ে দিবেন তিনি।…

শনিবার (৩ এপ্রিল) বিকালে ‘মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০’ অনুষ্ঠানে যোগ দিতে ঢাকায় আসছেন এই বলিউড অভিনেত্রী। খবরটি শুক্রবার (২ এপ্রিল)…সন্ধ্যায় সময় নিউজকে নিশ্চিত করেছেন আয়োজকরা।

প্রতিযোগিতার পিআর পার্টনার নর্থব্রুক কনসালট্যান্টস লিমিটেডের সিনিয়র কনসালট্যান্ট মাসুদ হাসান সময় নিউজকে জানান, শনিবার বিকাল সাড়ে ৩টায় ঢাকায় এসে পৌঁছাবেন চিত্রাঙ্গদা সিং। সন্ধ্যা ৬টায় রেডিসন ব্লু  ঢাকা ওয়াটার গার্ডেনের বলরুমে অনুষ্ঠানটি শুরু হবে।

তিনি এই আয়োজনে অতিথি বিচারক হিসেবে থাকছেন। সব ঠিক থাকলে তিনিই বিজয়ীকে মুকুট পরিয়ে দেবেন বলে জানিয়েছেন মাসুন হাসান। এরপর রোববার… (৪ এপ্রিল) সকালে ভারতে ফিরে যাবেন ৪৩ বছর বয়সী এই তারকা।

বলিউডের প্রখ্যাত নির্মাতা সুধীর মিশ্রর ‘হাজারো খোয়াইশে অ্যায়সি’তে (২০০৫) নৈপুণ্য দেখিয়ে আলোকছটায় আসেন চিত্রাঙ্গদা সিং। এরপর একই পরিচালকের ‘ইয়ে সালি জিন্দেগি’ (২০১১) ও ‘ইনকার’ (২০১৩) ছবিতে দেখা গেছে তাকে।…

অক্ষয় কুমারের বিপরীতে ‘দেশি বয়েজ’ (২০১১) ছবিতে চিত্রাঙ্গদার ঝলমলে উপস্থিতি ছিল নজরকাড়া। ‘খিলাড়ি’ তারকার ‘জোকার’ (২০১২) ও ‘গাব্বার ইজ ব্যাক’ (২০১৫) ছবির আইটেম গানে নেচেছেন তিনি।

চিত্রাঙ্গদা এখন শাহরুখ খানের রেড চিলিস এন্টারটেইনমেন্টের প্রযোজনায় ‘বব বিশ্বাস’ ছবিতে অভিষেক বচ্চনের সঙ্গে কাজ করছেন। বিদ্যা বালানের ‘কাহানি’ (২০১২) ছবির আগের পটভূমিতে তৈরি হচ্ছে এটি।

এদিকে ‘মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০’ প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালের জন্য প্রস্তুত সেরা ১০ সুন্দরী। তারা হলেন- অঙ্কিতা দে, আপনা চাকমা, ফারজানা আকতার এ্যানি, ফারজানা ইয়াসমিন, ফাতেমা তুজ জোহরা, মরিয়ম আহমেদ, মাসুদা খান, নিদ্রা দে, তানজিয়া জামান মিথিলা এবং তৌহিদা তাসনিম তিফা। তাদের গ্রুমিং সেশন থেকে শুরু করে সব প্রশিক্ষণ দিচ্ছেন মাহমুদুল হাসান মুকুল।…

গত ১১ জানুয়ারি আনুষ্ঠানিক ঘোষণার মাধ্যমে যাত্রা শুরু হয় ‘মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০’। এতে নিবন্ধন করেন ৯ হাজারেরও বেশি তরুণী। প্রাথমিক বাছাইয়ের পরে অডিশনের জন্য ডাক পান ৫০০ জন। তাদের মধ্য থেকে প্রাথমিকভাবে ৫০ জনকে বেছে নেওয়া হয়। সেখান থেকে টিকেছেন ২০ তরুণী।

এরপর নির্বাচিত হয় সেরা ১০ প্রতিযোগী। বিচারক হিসেবে দায়িত্ব পালন করছেন মডেল-অভিনেত্রী বিদ্যা সিনহা মিম, গায়ক-অভিনেতা তাহসান রহমান খান…, ফ্যাশন হাউস জুরহেমের প্রতিষ্ঠাতা ও ক্রিয়েটিভ ডিরেক্টর মেহরুজ মুনির এবং ব্র্যাক ইউনিভার্সিটির আন্তর্জাতিক বিষয়ক ম্যানেজার আইরিন সমার তিলগার।

আগামী ১৬ মে যুক্তরাষ্ট্রে ‘মিস ইউনিভার্স ২০২০’ প্রতিযোগিতার ৬৯তম আসরে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন নতুন মিস ইউনিভার্স বাংলাদেশ।

Comments

comments

শেয়ার করুন.

About Author

মন্তব্য করুন