ঢাকাশুক্রবার , ২৭ মার্চ ২০২০
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

কমলগঞ্জে ওসির ব্যক্তিগত পক্ষ থেকে হতদরিদ্রেদের মাঝে খাদ্য বিতরণ 

প্রতিবেদক
Kolom 24
মার্চ ২৭, ২০২০ ৬:০২ অপরাহ্ণ
Link Copied!

করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সারা দেশের মতো মৌলভীবাজারের কমলগঞ্জে বন্ধ রয়েছে দোকানপাট ও হাট বাজার। এতে করে ব্যহত হয়েছে স্বাভাবিক জীবন যাত্রা। এ অবস্থায় খেটে খাওয়া মানুষজন ও ভিক্ষুকরা চরম দুর্ভোগের মাঝে পড়েন।  আর সবচেয়ে বেশি কষ্টে রয়েছেন দিন মজুররা। আর এই দিনমজুরদের মুখে হাসি ফুটাতে এগিয়ে আসে কমলগঞ্জ থানার পুলিশ।

শুক্রবার (২৭ মার্চ) বিকেল ৩টায় নিজস্ব পিকআপ নিয়ে কমলগঞ্জ উপজেলার বাজারে বাজারে ঘুরে রিক্সাচলক, ভিক্ষুকসহ হতদরিদ্র প্রায় ৫০ জনকে খাদ্য সামগ্রী তুলে দিলেন কমলগঞ্জ থানার ওসি মো. আরিফুর রহমান। ভানুগাছ বাজার ও শমশেরনগর বাজার ঘুরে ডেকে এনে জনপ্রতি ৫ কেজি চাল, ১ কেজি ডাল ও ১ কেজি আলুসহ ৫০ প্যাকেট খাদ্যসামগ্রী বিতরণ করেন ওসি মো. আরিফুর রহমান। এ সময় থানার অন্যান্য পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

কমলগঞ্জ থানার ওসি মো. আরিফুর রহমান বলেন, বর্তমানে দেশে সবকিছু বন্ধ। এই বন্ধের কারণে দিনমজুর মানুষেরা অনেক কষ্টে রয়েছেন। তাই আমার ব্যক্তিগত পক্ষ হতে সামান্য সহায়তা নিয়ে হতদরিদ্রদের পাশে দাড়িঁেয়ছি। চেষ্টা করবো নিজে ও বন্ধু বান্ধবদের উদ্বুদ্ধ করে হত দরিদ্রদের এভাবে খাদ্য সহায়তা দেওয়ার জন্য।

হৃদয় ইসলাম, মৌলভীবাজার প্রতিনিধি

Comments

comments