Notice: Function add_theme_support( 'html5' ) was called incorrectly. You need to pass an array of types. Please see Debugging in WordPress for more information. (This message was added in version 3.6.1.) in /home/kolom24/public_html/wp-includes/functions.php on line 5831 ফোর্বস ম্যাগাজিনে ৯ বাংলাদেশি

ফোর্বস ম্যাগাজিনে ৯ বাংলাদেশি

0

“প্রথমবারের মতো বাংলাদেশের নয় তরুণ বিখ্যাত মার্কিন ম্যাগাজিন “ফোর্বস” এর তালিকায় উঠে এসেছেন।আজ মঙ্গলবার এশিয়ার ৩০ বছরের কম বয়সী উদ্যোক্তা ও সমাজ পরিবর্তনকারী সেরা ৩০ জনের এই তালিকা প্রকাশ করেছে ফোর্বস ম্যাগাজিন।.

২০১১ থেকে ২০২০ সাল পর্যন্ত অসামান্য অবদান ও কাজের জন্য এই তালিকায় স্থান পেয়েছে বলে জানিয়েছে ফোর্বস।’ এবারের তালিকায় থাকা বাংলাদেশিরা প্রযুক্তি উদ্যোক্তা, সামাজিক প্রভাব, খুচরা ও অনলাইন ভিত্তিক বাণিজ্যে অবদান রেখেছেন। তালিকার দুজন মেয়ে, বাকি সাতজন ছেলে।

ফোর্বস এর তালিকায় থাকা নয় বাংলাদেশি হলেন, আর্টিফিশিয়াল ইনটেলিজেন্সভিত্তিক উদ্যোগ গেজ টেকনোলজিসের প্রতিষ্ঠাতা শেহজাদ নূর তাওস ও মোহাসিম বীর রহমান।| স্টার্টআপ ক্র্যামস্ট্যাকের প্রতিষ্ঠাতা মীর সাকিব।

কুয়ালালামপুর ভিত্তিক এনজিও অ্যাওয়ারনেস ৩৬০ এর প্রতিষ্ঠাতা শোমী হাসান চৌধুরী এবং রিজভি আরেফিন। অভিযাত্রিক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আহমেদ ইমতিয়াজ জামি, হাইড্রোকো প্লাসের |প্রতিষ্ঠাতা রিজভানা হৃদিতা ও মো. জাহিন রোহান রাজীন এবং পিকাবোর সহ-প্রতিষ্ঠাতা মোরিন তালুকদার।`

গতবছর ফোর্বস এর এই তালিকায় বাংলাদেশ থেকে ছিলেন রাবা খান ও ইশরাত করিম।”…

Comments

comments

শেয়ার করুন.

About Author

মন্তব্য করুন