ঢাকামঙ্গলবার , ২৭ জুলাই ২০২১
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

‘দীর্ঘদিনের বঞ্চনার অবসান ঘটায় শাবিপ্রবি পরিবার আনন্দিত’

প্রতিবেদক
Kolom 24
জুলাই ২৭, ২০২১ ৬:২৮ অপরাহ্ণ
Link Copied!

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) ক্যাম্পাস সিলেট সিটি করপোরেশনে অন্তর্ভুক্ত হওয়ায় উচ্ছ্বসিত বিশ্ববিদ্যালয় পরিবার।

সিটি করপোরেশনে অন্তর্ভুক্তির সাথে সংশ্লিষ্ট সবার প্রতি অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন বিশ্ববিদ্যালয়ের ‘মহান মুক্তিযুদ্ধের চেতনা ও মুক্তচিন্তা চর্চায় ঐক্যবদ্ধ শিক্ষকবৃন্দ’।

মঙ্গলবার (২৭ জুলাই) ‘মহান মুক্তিযুদ্ধের চেতনা ও মুক্তচিন্তা চর্চায় ঐক্যবদ্ধ শিক্ষকবৃন্দ’র আহবায়ক
অধ্যাপক ড. মো: আখতারুল ইসলাম স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

দীর্ঘদিনের বঞ্চনার অবসান ঘটায় শাবিপ্রবি পরিবার আনন্দিত উল্লেখ করে বিজ্ঞপ্তিতে বলা হয়, মহামান্য রাষ্ট্রপতি ও আচার্য জনাব মোঃ আবদুল হামিদ এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা-কে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। কৃতজ্ঞতা জ্ঞাপন করছি এই অর্জনে সংশ্লিষ্ট সকলকে বিশেষ করে শাবিপ্রবির মাননীয় উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ– কে যার ঐকান্তিক প্রচেষ্টা ও যোগ্য নেতৃত্বের ফসল হিসেবে শাবিপ্রবির আজকের এই অন্তর্ভুক্তি।

আমরা আশা করছি, মাননীয় উপাচার্য মহোদয়ের যোগ্য ও বলিষ্ঠ নেতৃত্বের মাধ্যমে শাবিপ্রবির চলমান অবকাঠামোগত উন্নয়ন, শিক্ষা ও গবেষণা কার্যক্রমসমূহ আরও বেগবান হবে যার মাধ্যমে শাবিপ্রবি আন্তর্জাতিক অঙ্গনে অধিকতর পরিচিতি লাভ ও সুনাম অর্জন করবে। সর্বোপরি, মাননীয় উপাচার্য মহোদয়ের ও শাবিপ্রবি পরিবারের সকলের সুস্বাস্থ্য কামনার পাশাপাশি শাবিপ্রবির উত্তরোত্তর উন্নতি ও সাফল্য কামনা করছি ।

সোমবার (২৬ জুলাই) সরকারের প্রশাসনিক পুনর্বিন্যাস সংক্রান্ত জাতীয় বাস্তবায়ন কমিটির (নিকার) সভায় শাবিপ্রবিকে সিলেট সিটি করপোরেশনে অন্তর্ভুক্ত করার চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়।

Comments

comments