ঢাকারবিবার , ২২ আগস্ট ২০২১
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

জাককানইবি ক্যারিয়ার ক্লাবের নতুন কমিটি ঘোষণা

প্রতিবেদক
Kolom 24
আগস্ট ২২, ২০২১ ৫:৩১ অপরাহ্ণ
Link Copied!

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ক্যারিয়ার বিষয়ক সংগঠন জাককানইবি ক্যারিয়ার ক্লাবের তৃতীয় কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে।নবগঠিত কমিটির সভাপতি হাসিবুর রহমান নিশান ও সাধারণ সম্পাদক নায়মুল হাসান রাহাত।

সন্ধ্যায় ভার্চুয়ালি ক্যারিয়ার ক্লাবের মেম্বার নূর আলম নাহিদ ও লামিয়াতুন নিসা প্রতিভার সঞ্চালনায় ক্লাবটির সাবেক সভাপতি হায়দার আলী খান রনি এবং সাবেক সাধারণ সম্পাদক রাহাত তালুকদার এ কমিটি ঘোষণা করেন।
এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এ.এইচ.এম মোস্তাফিজুর রহমান। এছাড়া উপস্থিত ছিলেন ক্যারিয়ার ক্লাবের উপদেষ্টামন্ডলী, প্রথম ও দ্বিতীয় কমিটির সদস্যবৃন্দ, সাধারণ সদস্যবৃন্দ ও বিশ্ববিদ্যালয়ের অন্যান্য সংগঠনের প্রতিনিধিবৃন্দ।

কমিটির অন্যান্য পদে থাকা সদস্যরা হলেন,
(সহ -সভাপতি)সোহান মাহমুদ মৃদুল, (যুগ্ম-সাধারণ ১) সানন্দা পাল, (যুগ্ম-সাধারণ ২) রাফিয়া ইসলাম ভাবনা,(সাংগঠনিক সম্পাদক ১) মির্জা শাকিল, (সাংগঠনিক সম্পাদক ২) মরিয়ম বিনতে আজাদ বিজয়ী।

উল্লেখ্য, জাককানইবি ক্যারিয়ার ক্লাব ২০১৮ সালে প্রথম কমিটি ও ২০১৯ সালে ২য় কমিটি ঘোষণা করে। অনুষ্ঠান শেষে শিক্ষার্থীদের উন্নয়নের লক্ষ্যে নতুন কমিটির সদস্যরা বরাবরের মতো ক্যারিয়ার ক্লাবের সাফল্যের ধারা বজায় রাখবে আশা ব্যক্ত করেন।

Comments

comments