ঢাকাবৃহস্পতিবার , ৯ এপ্রিল ২০২০
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

কালকিনিতে ১১০ রাউন্ড গুলিসহ ছাত্রলীগ নেতা গ্রেফতার

প্রতিবেদক
Kolom 24
এপ্রিল ৯, ২০২০ ৫:৪৫ অপরাহ্ণ
Link Copied!

মাদারীপুরের কালকিনিতে ১১০ রাউন্ড গুলিসহ কাজী ইশতিয়াক উদ্দিন ফয়সাল (৩০) নামে এক ছাত্রলীগ নেতাকে গ্রেফতার করেছে ডাসার থানা পুলিশ।

বৃহস্পতিবার (৯ এপ্রিল) সকালে ডাসার থানা পুলিশ এ তথ্য নিশ্চিত করেছে। ফয়সাল কালকিনি উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও আ’লীগের সহ-সভাপতি কাজী হেমায়েত উদ্দিন হিমু কাজীর ছেলে।

মামলা ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার গোপালপুর এলাকার আমিরিয়া গোপালপুর গ্রামের আ’লীগ নেতা কাজী হেমায়েত উদ্দিন হিমু কাজীর ছেলে কাজী ইশতিয়াক উদ্দিন ফয়সাল বুধবার দুপুরে একটি মোটরসাইকেল যোগে ডাসার বাজার থেকে ভুরঘাটার উদ্দেশ্যে রওনা দেন। মাঝপথে পূর্বখান্দুলি বাঁশতলা চৌরাস্তার একটি মুদির দোকানের সামনে পৌঁছালে ডাসার থানা পুলিশ তাকে দেখে গতিরোধ করে। ফয়সাল পুলিশের টের পেয়ে মোটরসাইকেল রেখে পালানোর চেষ্টাকালে তাকে ডাসার থানার উপ-পরিদর্শক মেহেদী হাসান তার সঙ্গীয় ফোর্স নিয়ে তাকে আটক করে। এসময় তার কাছ থেকে ২২ বোর রাইফেল/ পিস্তলের ৯৫ রাউন্ড গুলি, ১২ বোরের বন্দুকের কাতুর্জ ১৫পিচ, একটি ধারালো চাকু, একটি মোবাইল সেট, দুইটি সিম ও একটি মটর সাইকেল উদ্ধার করে।

এঘটনায় ফয়সালের বিরুদ্ধে ডাসার থানার উপ-পরিদর্শক মেহেদী হাসান খান বাদী হয়ে আজ বৃহস্পতিবার সকালে অস্ত্র আইনে ডাসার থানায় একটি মামলা দায়ের করেন। এবিষয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি বদিউজ্জামান বাকামিন খানের মুঠোফোনে একাধিকবার ফোন করেও তাকে পাওয়া যায়নি।

ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুল ওহাব বলেন, ‘ফয়সালকে আমরা গুলিসহ গ্রেফতার করেছি। পরে তার বিরুদ্ধে একটি অস্ত্র আইনে মামলা হয়েছে। এ মামলায় তাকে মাদারীপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে’।

এব্যাপারে মাদারীপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ বদরুল আলম মোল্লা বলেন, ফয়সালকে ১১০ রাউন্ড গুলিসহ হাতেনাতে গ্রেফতার করা হয়েছে’।

ইমদাদুল হক মিলন, মাদারীপুর প্রতিনিধি

Comments

comments