ঢাকাবৃহস্পতিবার , ৯ এপ্রিল ২০২০
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

করোনা মেলেনি মৃত ব্যক্তির দেহে, কটিয়াদীর রেনেসাঁ হাসপাতালের লকডাউন প্রত্যাহার

প্রতিবেদক
Kolom 24
এপ্রিল ৯, ২০২০ ৬:৩৩ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জের কটিয়াদী রেনেসাঁ ডায়গনস্টিক অ্যান্ড হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে বাড়ি ফেরার পথে করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া সুমন আকন্দ (৩০) ওই ব্যক্তি ভাইরাসে আক্রান্ত ছিলেন না বলে জানিয়েছেন কটিয়াদী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. তানভীর হাসান। শ্বাসকষ্টে তার মৃত্যু হয়েছে বলে জানান তিনি।

বৃহস্পতিবার (০৯ এপ্রিল) বিকালে কলম২৪ কে বিষয়টি নিশ্চিত করেন তিনি।

মৃত ব্যক্তি করোনায় আক্রান্ত ছিলেন কিনা, তা নিশ্চিত হতে তার শরীর থেকে সংগ্রহ করা নমুনা পরীক্ষা করতে ঢাকায় পাঠানো হয়। বৃহস্পতিবার দুপুরে ওই পরীক্ষার রিপোর্ট জানা যায়।

ডা. মো. তানভীর হাসান কলম২৪ কে জানান, আইইডিসিআর থেকে পাওয়া রিপোর্ট অনুযায়ী মৃত ব্যক্তির দেহে করোনা ভাইরাসের কোনো অস্তিত্ব পাওয়া যায়নি। ফলে তার নমুনা সংগ্রহে নেগেটিভ রিপোর্ট পাওয়া যায়।

এদিকে ওই রিপোর্ট হাতে পাওয়ার পর কটিয়াদী রেনেসাঁ ডায়গনস্টিক অ্যান্ড হাসপাতালটি লকডাউন প্রত্যাহার করে নিয়েছে স্থানীয় প্রশাসন।

কটিয়াদী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. তানভীর হাসান কলম২৪কে বলেন, করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া সুমন আকন্দ মারা যাওয়ার পর ওই হাসপাতালটি লকডাউন ঘোষণা করা হয়েছিল। পরবর্তী সময়ে আইইডিসিআর থেকে নমুনা পরীক্ষার ফলাফল জানার পর বৃহস্পতিবার বিকালে ওই এলাকার লকডাউন প্রত্যাহার করে নেওয়া হয়েছে।

আতিকুর রহমান কাযিন, কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি

Comments

comments