ঢাকাবৃহস্পতিবার , ৯ এপ্রিল ২০২০
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

ভৈরবে গৃহবধূ নূরজাহান করোনায় মারা যায়নি

প্রতিবেদক
Kolom 24
এপ্রিল ৯, ২০২০ ৯:২৪ অপরাহ্ণ
Link Copied!

দীর্ঘদিনের শ্বাসকষ্ট ও জ্বর নিয়ে ভৈরব পৌর শহরের বঙ্গবন্ধু সরণী এলাকায় আনোয়ারা জেনারেল হাসপাতাল (প্রা:) এ ভর্তি হয়ে চিকিৎসা নেওয়া গৃহবধূ নূরজাহান (১৯) করোনা আক্রান্ত হয়ে মারা যায়নি।

এ তথ্য নিশ্চিত করেন ভৈরব উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সদস্য সচিব ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: বুলবুল আহমেদ।

উল্লেখ্য যে, ৭ এপ্রিল সন্ধ্যা ৭টায় উপজেলার কালিকাপ্রসাদ আতকা পাড়া গ্রামের আসাদ মিয়ার মেয়ে নূরজাহান (১৯) একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়  মৃত্যুবরণ করে। মহামারি করোনার লক্ষণ থাকায় উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সভাপতি লুবনা ফারজানা ও সাধারণ সম্পাদক ডা. বুলবুল আহম্মেদ এর তত্বাবধানে করোনা সন্দেহে নমুনা সংগ্রহ করে হাসপাতালটিসহ আশেপাশে কয়েকটি ভবন লকডাউন করে রাস্তায় চলাফেরা সীমিত করেন। দীর্ঘ ৪ মাস যাবত  অসুস্থ অবস্থায় ছিলেন তিনি।

ভৈরব উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সদস্য সচিব ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: বুলবুল আহমেদ বলেন, গত ৭ এপ্রিল করোনা সন্দেহে আইইডিসিআর এর নিয়ম অনুযায়ী রাতেই মৃত নূরজাহান এর নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। ৯ এপ্রিল সন্ধ্যায় আনোয়ারা জেনারেল হাসপাতালে মৃত নূরজাহানের নমুনাসহ ভৈরবের আরও চারটি রিপোর্ট নেগেটিভ এসেছে।

তিনি আরো জানান, ভৈরবে থেকে মোট ১৭ জনের করোনা সন্দেহে আইইডিসিআরে নমুনা প্রেরণ করা হয়েছে।  এ পর্যন্ত ১২ জনেরই রেজাল্ট নেগেটিভ এসেছে।  নারায়নগঞ্জ থেকে পালিয়ে আসা ৫ জনের নমুনা পাঠানো হয়েছে যা এখনো রিপোর্ট পাওয়া যায়নি।

আফসার উদ্দিন তূর্জা, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি     

Comments

comments