ঢাকামঙ্গলবার , ২৮ সেপ্টেম্বর ২০২১
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

শেখ হাসিনার নেতৃত্বে দেশের অগ্রগতি সাধিত হয়েছে: শাবিপ্রবি উপাচার্য

প্রতিবেদক
Kolom 24
সেপ্টেম্বর ২৮, ২০২১ ৭:২২ অপরাহ্ণ
Link Copied!

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশ ও মানুষের কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তাঁর দক্ষ নেতৃত্বের প্রতি অবিচল আস্থা রেখে আমাদের দেশের জন্য, দেশের মানুষের জন্য কাজ করে যেতে হবে। ইতিমধ্যে শেখ হাসিনার নেতৃত্বে বিভিন্ন উন্নয়ন সূচকে দেশের উল্লেখযোগ্য অগ্রগতি সাধিত হয়েছে। আমরা সবাই মাননীয় প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘ জীবন কামনা করছি।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষে আয়োজিত বৃক্ষরোপণ কর্মসূচিতে এই মন্তব্য করেন তিনি।

বৃক্ষরোপণ কর্মসূচিতে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আনোয়ারুল ইসলাম, ফিজিক্যাল সায়েন্সেস অনুষদের ডিন অধ্যাপক ড. মো. রাশেদ তালুকদার, লাইফ সায়েন্সেস অনুষদের ডিন অধ্যাপক ড. এস এম আবু সায়েম, এগ্রিকালচার অ্যান্ড মিনারেল সায়েন্সেস অনুষদে ডিন অধ্যাপক ড. রোমেল আহমেদ, এপ্লাইড সায়েন্সেস অ্যান্ড টেকনোলজির ডিন অধ্যাপক ড. মুশতাক আহমেদ, সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক দিলারা রহমান, ব্যবস্থাপনা ও ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন অধ্যাপক ড. মো. খায়রুল ইসলাম, লাইব্রেরি প্রশাসক অধ্যাপক ড. মো. আজিজুল বাতেন, ইনস্টিটিউট অব ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলজির (আইআইসিটি) পরিচালক অধ্যাপক ড. মোহাম্মদ জহিরুল ইসলাম প্রমুখ।

Comments

comments