ঢাকাবুধবার , ১০ নভেম্বর ২০২১
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

নজরুল বিশ্ববিদ্যালয়ে প্রেসক্লাবের কার্যালয় উদ্বোধন

প্রতিবেদক
Kolom 24
নভেম্বর ১০, ২০২১ ৯:২৯ পূর্বাহ্ণ
Link Copied!

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় (জাককানইবি)- এ কর্মরত সংবাদকর্মীদের সংগঠন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের কার্যালয় উদ্বোধন করেছেন বিশ্ববিদ্যালয়টির উপাচার্য অধ্যাপক ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান।

গতকাল মঙ্গলবার (৯ নভেম্বর) দুপুর ১২টায় বিশ্ববিদ্যালয়টির কেন্দ্রীয় লাইব্রেরি ভবনের পঞ্চম তলায় ফিতা কেটে প্রেসক্লাব কার্যালয়ের উদ্বোধন করা হয়।এসময় ফুল ও উত্তরীয় দিয়ে অতিথিদের শুভেচ্ছা জানায় প্রেসক্লাব।

উদ্বোধন অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপাচার্য অধ্যাপক ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান, কলা অনুষদ ডীন আহমেদুল বারী, প্রক্টর ড. উজ্জ্বল কুমার প্রধান, ছাত্র পরামর্শক তপন কুমার সরকার, সাবেক ছাত্র পরামর্শক ড. শেখ সুজন আলী, জনসংযোগ দপ্তরের উপ পরিচালক হাফিজুর রহমান, কর্মকর্তা পরিষদের সাধারণ সম্পাদক মাহামুদুল আহসান লিমন, ত্রিশাল প্রেসক্লাবের সাবেক সভাপতি খুরশিদুল আলম মুজিব ও সাবেক সাধারণ সম্পাদক মুস্তাফিজ নোমান প্রমুখ।
বিশ্ববিদ্যালয়টির প্রেসক্লাবের সভাপতি হাবিবুল্লাহ বেলালীর সভাপতিত্বে এবং সংগঠনটির সদস্য নিহার সরকার অংকুরের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বায়েজিদ হাসান।
কার্যালয় উদ্বোধনের সময় উপাচার্য বলেন, বিশ্ববিদ্যালয়ে যারা সাংবাদিকতা করছে তারা আমার সন্তান। অনেক কাজে আমার সমালোচনা যেমন তারা করে তেমনি ভালো গুলোও তুলে আনে। যা আমার কাজে সুবিধা হয়। সত্য ও সঠিক তথ্য তুলে ধরে বিশ্ববিদ্যালয়কে সামনে এগিয়ে নিবে বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব। পাশাপাশি বিশ্ববিদ্যালয় প্রশাসন থেকেও সার্বিক সহযোগিতাও করা হবে সাধ্যমতে।
এসময় আরো উপস্থিত ছিলেন ব্যবস্থাপনা বিভাগের প্রধান রেজুওয়ান আহম্মেদ শুভ্র, ফোকলোর বিভাগের সহকারী অধ্যাপক ড. মেহেদি উল্লাহ্, লাইব্রেরিয়ান জালাল উদ্দিন, জনসংযোগ কর্মকর্তা রেজাওদ্দৌল্লা প্রধান প্রমুখ সহ প্রেসক্লাবের কার্যকারী কমিটির সদস্যবৃন্দরা।

এছাড়াও উদ্বোধন অনুষ্ঠানে নবনিযুক্ত রেজিস্ট্রার কৃষিবিদ ড. হুমায়ুন কবীর এবং ছাত্র পরামর্শক ও উপদেষ্টা দপ্তরের পরিচালক তপন কুমার সরকারকে সংবর্ধনাও প্রদান করে সংগঠনটি।

উল্লেখ্য, ২০১৯ সালের ৯ মে ঐক্য মোরা সত্যের পথে এই স্লোগানকে সামনে রেখে জাককানইবি প্রেসক্লাব যাত্রা শুরু করে। বর্তমানে এতে ১৬ সদস্য বিশিষ্ট কমিটি রয়েছে।

Comments

comments