ঢাকাবুধবার , ৮ জুন ২০২২
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

কিশোরগঞ্জে প্রধানমন্ত্রীর ১০ বিশেষ উদ্ভাবনী উদ্যোগ বিষয়ক কর্মশালা

প্রতিবেদক
Kolom 24
জুন ৮, ২০২২ ১১:৪১ পূর্বাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০টি বিশেষ উদ্ভাবনী উদ্যোগ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৭ জুন) শহরের সার্কিট হাউজ হলে কর্মশালা অনুষ্ঠিত হয়। কিশোরগঞ্জ জেলা প্রশাসনের আয়োজনে  প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম।

অনুষ্ঠানে মূল প্রবন্ধ উপস্থাপন করেন, প্রধানমন্ত্রীর কার্যালয়ের গভর্নেন্স ইউনিটের উপ-পরিচালক আরিফুজ্জামান। অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ গোলাম মোস্তফার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্রশাসক জিল্লুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাক সরকার, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম.এ আফজল।

কর্মশালায় জেলা প্রশাসন, পুলিশ প্রশাসনসহ জেলার সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিক ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন। সবার জন্য বিদ্যুৎ, বিনিয়োগ বিকাশ, সামাজিক নিরাপত্তা কর্মসূচি, পরিবেশ সুরক্ষা, কমিউনিটি ক্লিনিক ও শিশুর মানসিক বিকাশ, আশ্রয়ণ প্রকল্প, নারীর ক্ষমতায়ন, শিক্ষা সহায়তা, ডিজিটাল বাংলাদেশ ও আমার বাড়ি আমার খামার এসব বিষয়ে ১০টি গ্রæপে ভাগ হয়ে তাদের মতামত তুলে ধরেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটি সুন্দর পরিকল্পনা করেছেন বলেই দেশ এগিয়ে যাচ্ছে। বাংলাদেশের বিভিন্ন অঞ্চলে যেভাবে কাজ করে যাচ্ছেন তার ধারাবাহিকতা যদি থাকে আশা করি ২০৪১ সালে আমরা একটি উন্নত রাষ্ট্র হিসেবে এই পৃথিবীর মানচিত্রে সুপ্রতিষ্ঠিত হব এবং মাথা তুলে দাঁড়াতে পারবো।

Comments

comments