ঢাকাশনিবার , ১৮ জুন ২০২২
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

কিশোরগঞ্জে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করল জেলা প্রশাসক

প্রতিবেদক
Kolom 24
জুন ১৮, ২০২২ ৮:০০ অপরাহ্ণ
Link Copied!

হাওর অধ্যুষিত ইটনা, মিঠামইন, অষ্টগ্রাম ও করিমগঞ্জ উপজেলার বন্যা কবলিত এলাকায় কিশোরগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম ত্রাণসামগ্রী বিতরণ করেছেন। শনিবার (১৮ জুন) বন্যা কবলিত এলাকা পরিদর্শন করে বিভিন্ন আশ্রয়কেন্দ্রে আশ্র‍য় নেয়া অসহায় মানুষদের মাঝে তিনি শুকনো খাবার বিতরণ করেন।

জেলা প্রশাসন সূত্র জানায়, উপজেলা প্রশাসন ও জনপ্রতিনিধিদের সাথে বন্যা পরিস্থিতি নিয়ে মতবিনিময় করেন জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম। তিনি বন্যার্তদের উদ্ধারের জন্য আশ্রয়কেন্দ্র ও প্রয়োজনীয় সংখ্যক নৌযান ও শুকনো খাবারের প্যাকেট প্রস্তুত করে প্রস্তুতি নেয়ার জন্য পরামর্শ প্রদান করেন।

বন্যা কবলিত এলাকা পরিদর্শনকালে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ গোলাম মোস্তফা, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মোঃ মতিউর রহমান, সংশ্লিষ্ট উপজেলা পরিষদের চেয়ারম্যানগণ, সংশ্লিষ্ট উপজেলা নির্বাহী অফিসারগণ।

জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম বলেন, উপজেলা প্রশাসন ও জনপ্রতিনিধিদের নিয়ে বন্যা পরিস্থিতি সরজমিনে পর্যবেক্ষণ করেছি। অনেক এলাকায় পানি ঢুকেছে। পানিবন্দি মানুষদের আশ্রয়কেন্দ্রে নিয়ে আসা হচ্ছে। বন্যা মোকাবিলায় সব ধরনের প্রস্তুতি নেয়া হয়েছে।

উল্লেখ্য যে, ইতোমধ্যে কিশোরগঞ্জ জেলার বন্যার্তদের জন্য ১৪০ টন জিআর চাল, আড়াই লক্ষ টাকা জিআর ক্যাশ ও ত্রাণ মন্ত্রণালয় থেকে ২ হাজার প্যাকেট শুকনো খাবার বরাদ্দ প্রদান করা হয়েছে।

Comments

comments