ঢাকাশুক্রবার , ৫ মে ২০২৩
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

কিশোরগঞ্জে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত এক, আহত ৩

প্রতিবেদক
Kolom 24
মে ৫, ২০২৩ ৬:৪৪ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে জুলফিকার ইসলাম দিশান (১৮) নামের এক কিশোর নিহত হয়েছেন। শুক্রবার (০৫ মে) দুপুরে সদর উপজেলার সাদুল্লারচর বাজারের কাছে এ দুর্ঘটনা ঘটে। নিহত জুলফিকার ইসলাম দিশান ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার নান্দাইল ভূইয়াপাড়া এলাকার আবুল ইসলামের ছেলে। এ দুর্ঘটনায় আরও তিনজন গুরুতর আহত হয়েছেন। তাদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি হলেন গুরুতর আহত নাজমুল ইসলাম (২০)। সে নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার গোলাপ মিয়ার ছেলে। অন্য দুজনের পরিচয় পাওয়া এখনো পাওয়া যায়নি। তবে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করা হয়েছে বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার (০৫ মে) দুপুরে কিশোরগঞ্জ সদর উপজেলার সাদুল্লারচর বাজারের কাছে কিশোরগঞ্জ-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই জুলফিকার ইসলাম দিশান নিহত হয়। অন্য মোটরসাইকেল আরোহী নাজমুল ইসলামকে স্থানীয়রা উদ্ধার করে দ্রুত কিশোরগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যান। অন্য দুজনের পরিচয় পাওয়া না গেলেও তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করা হয়েছে বলে জানা গেছে। এদিকে কিশোরগঞ্জ মডেল থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে এবং নিহতের প্রাথমিক সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য পাঠায়।

কটিয়াদী হাইওয়ে থানার উপপরিদর্শক মুজিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, একজনের মৃত্যু ঘটনাস্থলেই হয়েছে। আরও তিনজন গুরুতর আহত হয়েছেন। আহতদের চিকিৎসার জন্য প্রেরণ করা হয়েছে। আহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেলেও অন্য দুজনের পরিচয় এখনো পাওয়া যায়নি।

Comments

comments