ঢাকাবুধবার , ৩১ মে ২০২৩
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

পাঁচ বছর বয়সী শিশুকে মুখের ভেতর মাটি ভরে হত্যা, ফুফাসহ গ্রেপ্তার দুই

প্রতিবেদক
Kolom 24
মে ৩১, ২০২৩ ৯:২৮ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জের নিকলী উপজেলার সদর ইউনিয়নের কূর্শা মাইজপাড়া গ্রামের আমির হোসেনের সাড়ে পাঁচ বছর বয়সী ছেলে রাব্বি। কূর্শা বিদ্যাময় মডেল একাডেমি কিন্ডারগার্টেনে প্লে শ্রেণিতে পড়ত রাব্বি। গত শুক্রবার (১৯ মে) সন্ধ্যা ৬টার দিকে তাঁর মাকে বলে একটা আম নিয়ে বাসা থেকে বের হয়। পরে রাব্বির ফুফা মোঃ দিদারুল ইসলাম পায়েল ও তার বন্ধু তনয় খান তাকে ধরে নিয়ে গিয়ে মুখের ভেতর জোর করে চেপে চেপে মাটি ভরে ঘাড় মটকিয়ে হত্যা করে। ঘটনার পরদিন শনিবার (২০ মে) দুপুর দুইটার দিকে উপজেলার সদর ইউনিয়নের কূর্শা মাইজপাড়া গ্রামের তুহিনের একচালা ছাপড়া পতিত ঘরের চৌকির নিচ থেকে রাব্বির লাশ উদ্ধার করে পুলিশ।

এ হত্যায় জড়িত নিহত রাব্বির ফুফা মোঃ দিদারুল ইসলাম পায়েল (৩৩) ও তার বন্ধু তনয় খানকে (১৯) গত মঙ্গলবার (৩০ মে) রাত ১০টার দিকে উপজেলার রসুলপুর বাজার থেকে গ্রেপ্তার করে নিকলী থানা পুলিশ। দিদারুল ইসলাম পায়েল নিকলী উপজেলার ছাতিরচর দক্ষিণপাড়া গ্রামের তৈয়ব আলীর ছেলে ও তনয় খান একই উপজেলার কূর্শা মাইজহাটি গ্রামের জমশেদ খাঁনের ছেলে।

বুধবার (৩১ মে) দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ। গ্রেপ্তার দুইজনের বরাত দিয়ে তিনি জানান, রাব্বির বাবা আমির হোসেনের বোনের স্বামী হলেন পায়েল। কিছুদিন আগে তাদের ডিভোর্স হয়। ডিভোর্স হওয়ার কারণে আমির হোসেনের সাথে পায়েলের ঝগড়াঝাটি ও মারামারির ঘটনা ঘটে। ডিভোর্স ও মারামারির ঘটনায় আহত হবার পর পায়েলের মনে ক্ষোভের জন্ম নেয়। এই ক্ষোভ ও আমির হোসেনের পরিবারকে শিক্ষা দেয়ার জন্যই তনয় খানকে নিয়ে রাব্বিকে হত্যা করা হয়।

পুলিশ সুপার আরও জানান, গত শনিবার (২০ মে) রাতে নিহত রাব্বির বাবা আমির হোসেন নিকলী থানায় অজ্ঞাত আসামিদের নামে একটি হত্যা মামলা দায়ের করেন। পরে এ মামলার তদন্তভার দেয়া হয় নিকলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সারোয়ার জাহানের ওপর। তথ্য উপাত্ত বিশ্লেষণ করে প্রযুক্তির সহায়তায় দিদার ও তনয়কে গ্রেপ্তার করা হয়। আসামিদের আদালতে সোপর্দ করা হয়েছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ আল আমিন হোসাইন, আঅতিরিক্ত পুলিশ সুপার (হোসেনপুর সার্কেল) সুজন চন্দ্র সরকার, নিকলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সারোয়ার জাহান প্রমুখ।

বুধবার (৩১ মে) বিকেলে নিকলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সারোয়ার জাহান আজকের পত্রিকাকে জানান, নিহত রাব্বির ফুফা দিদারুল ইসলাম পায়েল কিশোরগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ আশিকুর রহমানের আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। পরে আদালত তাকে এবং তার সহযোগী তনয় খানকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

Comments

comments