ঢাকারবিবার , ১০ মে ২০২০
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

কটিয়াদীতে স্ত্রীকে কুপিয়ে খুন করল স্বামী, ঘাতক আটক

প্রতিবেদক
Kolom 24
মে ১০, ২০২০ ১:৪৯ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জের কটিয়াদীতে স্বামীর হাতে রহিমা খাতুন (৪৭) নামের এক নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় ঘাতক স্বামীকে আটক করেছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে কটিয়াদী উপজেলার মসূয়া ইউনিয়নের পং মসূয়া মুন্সীপাড়া গ্রামে। নিহত নারী উপজেলা মসূয়া মুন্সীপাড়া গ্রামের রতন মিয়ার স্ত্রী ও একই ইউনিয়নের বেতাল গ্রামের মৃত মালুর মিয়ার মেয়ে। তিনি দুই ছেলে ও দুই মেয়ের জননী।

পুলিশ ও পরিবার সূত্রে জানায়, রোববার ভোরে রহিমা খাতুন সেহেরি খেয়ে নামাজ শেষ করে ঘুমাতে যায়। পরে তার স্বামী হঠাৎ রহিমার উপর এলোপাতারি ঘরের ব্যবহারকৃত দা দিয়ে গলায় এবং নাকে-মুখে কুপাতে থাকে। এসময় ছোট কন্যা মারিয়া চিৎকার করে তার বাবাকে আটকাতে গেলে তাকেও আহত করে ঘাতক রতন। পরে এলাকাবাসী বিষয়টি জানতে পেরে পুলিশকে সংবাদ দেয়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে মৃত ব্যক্তির লাশ কটিয়াদী থানায় নিয়ে আসে। এদিকে ঘটনার পর রতন মিয়া পালিয়ে গেলে তাকে পাশ্ববর্তী পাকুন্দিয়া উপজেলার দিগাম্বরদী গ্রাম থেকে আটক করা হয়।

ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে হোসেনপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সোনাহর আলী বলেন, নিহত রহিমা খাতুনের আলামত গুলো জব্দ করা হয়েছে। লাশ ময়না তদন্তের পর ঘাতকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Comments

comments