ঢাকাবৃহস্পতিবার , ২৮ মে ২০২০
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

নির্ধারিত সময়েই হবে টি টুয়েন্টি বিশ্বকাপ-আইসিসি

প্রতিবেদক
Kolom 24
মে ২৮, ২০২০ ৭:১৫ অপরাহ্ণ
Link Copied!

কোভিড-১৯ ভাইরাসের কারণে বিশ্বের সব ধরনের খেলাধুলা স্থগিত ছিল লম্বা সময়ের জন্য। বুন্দেসলিগা দিয়ে মাঠে ফিরেছে ফুটবল। ওয়েস্ট ইন্ডিজে টি-১০ লিগ দিয়ে ফিরেছে ক্রিকেট। এবার ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি) জানালো, নির্ধারিত সময়েই টি-টোয়েন্টি বিশ্বকাপের আয়োজনের প্রস্তুতি চলছে। টি-টোয়েন্টি বিশ্বকাপ পেছানোর ব্যাপারে আইসিসি কোনো সিদ্ধান্ত নেয়নি এবং পরিকল্পনা অনুযায়ী এ বছর অস্ট্রেলিয়ায় আসরটি আয়োজনের প্রস্তুতি চলছে।

আগামী সেপ্টেম্বরে টি২০-বিশ্বকাপ শুরু হওয়ার কথা রয়েছে। তবে সামান্য পিছিয়ে অক্টোবর-নভেম্বরে এ টুর্নামেন্টটি আয়োজন করার চেষ্টা করছে আইসিসি। অন্যদিকে করোনাভাইরাসের কারণে ভারতের ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট আইপিএল পিছিয়ে দেওয়া হয়েছে অনির্দিষ্ট সময়ের জন্য। আগামী অক্টোবর-নভেম্বরে এ আসরটি আয়োজন করতে চাইছে তারা।

তাই ওই সময় অস্ট্রেলিয়ায় বিশ্বকাপ চললে আইপিএল আয়োজন সম্ভব হবে না। আর এ কারণে টি-টোয়েন্টি বিশ্বকাপ পিছিয়ে আগামী বছর আয়োজনের জন্য আইসিসিকে চাপ দিচ্ছে ভারতীয় ক্রিকেট বোর্ড। বেশ কিছুদিন থেকে এমন সংবাদই চাউর গণমাধ্যমগুলোতে। আর ভারতীয় গণমাধ্যমের দাবি, করোনাভাইরাসের কারণে টুর্নামেন্টটি ২০২২ সালে সরিয়ে নেওয়ার ব্যাপারে একমত হয়েছেন আইসিসির সদস্যরা। আইসিসির এক মুখপাত্রের সূত্র ধরে এমন সংবাদ করেছে তারা।

Comments

comments