ঢাকারবিবার , ১৭ সেপ্টেম্বর ২০২৩
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণ হচ্ছে কিশোরগঞ্জের পাঁচ উপজেলায়

প্রতিবেদক
Kolom 24
সেপ্টেম্বর ১৭, ২০২৩ ৬:৪৭ অপরাহ্ণ
Link Copied!

শেখ রাসেল মিনি স্টেডিয়ামের নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এবং কিশোরগঞ্জ-১ (সদর ও হোসেনপুর) আসনের সংসদ সদস্য চিকিৎসক সৈয়দা জাকিয়া নূর লিপি। রোববার (১৪ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪টায় সদর উপজেলার শোলমারা এলাকায় স্টেডিয়ামের ভিত্তি প্রস্তর স্থাপন করেন তাঁরা।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদ, পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ, সদর উপজেলা চেয়ারম্যান মামুন আল মাসুদ খান, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুস সাত্তার, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ মাছুমা আক্তার, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আলী সিদ্দিকী, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শফিকুল গণি ঢালী লিমন প্রমুখ।

শেখ রাসেল মিনি স্টেডিয়ামের নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন শেষে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেন, কিশোরগঞ্জ সদর, হোসেনপুর, ইটনা, অষ্টগ্রাম ও পাকুন্দিয়া এই ৫ উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণ হচ্ছে। মিঠামইন উপজেলায় বড় একটি স্টেডিয়াম নির্মাণ করব সেটির পরিকল্পনা শেষ করে এখন অর্থ মন্ত্রণালয়ে আছে। আমি বিশ্বাস করি এর মাধ্যমে এই এলাকার খেলোয়াড়রা, ছেলেমেয়েরা আরও বেশি খেলাধুলার সুযোগ পাবে।

Comments

comments