ঢাকাশনিবার , ১১ জানুয়ারি ২০২০
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

প্রধানমন্ত্রী স্বর্ণপদক পাচ্ছেন শাবির ৭ শিক্ষার্থী

প্রতিবেদক
Kolom 24
জানুয়ারি ১১, ২০২০ ৭:৪৪ অপরাহ্ণ
Link Copied!

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ৭ শিক্ষার্থী পাচ্ছেন প্রধানমন্ত্রী স্বর্ণপদক।  শনিবার (১১ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

পদকের জন্য মনোনীতরা হলেন- ফিজিক্যাল সায়েন্স অনুষদ থেকে পরিসংখ্যান বিভাগের মোছা. ফারজানা আক্তার, এপ্লায়েড সায়েন্স অনুষদ থেকে সিভিল অ্যান্ড এনভায়রনমেন্টাল ইঞ্জিনিয়ারিং বিভাগের সাবরিন আরা, লাইফ সায়েন্সেস অনুষদ থেকে জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের নাফিসা তাসনীম নূশা, সামাজিক বিজ্ঞান অনুষদ থেকে অর্থনীতি বিভাগের ফাহিমা সুমাইয়া লষ্কর, ব্যবসায় প্রশাসন ও ব্যবস্থাপনা অনুষদ থেকে ব্যবসায় প্রশাসন বিভাগের নাবিলা আহমেদ, এগ্রিকালচার অ্যান্ড মিনারেল সায়েন্সেস অনুষদ থেকে ফরেস্ট্রি অ্যান্ড এনভায়রনমেন্টাল সায়েন্স বিভাগের মো. শামীম রেজা সাইমুন ও মেডিকেল সায়েন্সেস অনুষদ থেকে মেডিকেল সায়েন্স বিভাগের প্রমা দাশ তালুকদার বিন্তী।

গত ৬ জানুয়ারি পদকের জন্য মনোনীতদের তালিকা ওয়েবসাইটে প্রকাশ করে বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন (ইউজিসি)। ২০১৮ সালে প্রকাশিত ফলাফলের ভিত্তিতে অনুষদে শীর্ষস্থান অজর্নকারী দেশের ৩৬টি সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ১৭২ শিক্ষার্থী এ পদক পাচ্ছেন।

Comments

comments