ঢাকাশনিবার , ১৮ জুলাই ২০২০
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

আরব আমিরাতে হচ্ছে এবারের আইপিএল!

প্রতিবেদক
Kolom 24
জুলাই ১৮, ২০২০ ৮:৫৪ অপরাহ্ণ
Link Copied!

ভারতের করোনা পরিস্থিতি উদ্বেগজনক। প্রায় রোজই আক্রান্তের সংখ্যা বাড়ছে পাল্লা দিয়ে। বহু মানুষ সুস্থ হয়ে বাড়ি ফিরছেন। তাতেও অবস্থার উন্নতি হচ্ছে না। তাই স্থগিত থাকা আইপিএল বিসিসিআই দেশের মাটিতে ফাঁকা গ্যালারিতে করার পরিকল্পনা করলেও শেষপর্যন্ত পিছু হঠতে বাধ্য হল। দেশের মাটিতে নয়, সংযুক্ত আরব আমিরাতেই হবে এবারের বিশ্বকাপ।

ইতোমধ্যে ফ্র্যাঞ্চাইজিগুলিকে ইঙ্গিত দিয়েছে বিসিসিআই। আর ফ্র্যাঞ্চাইজি কর্তারা দুবাইতে হোটেলের খোঁজ করতে শুরু করে দিয়েছেন। বিসিসিআই এবার সরকারের অনুমতির দিকে চেয়ে রয়েছে। তাছাড়া টি-২০ বিশ্বকাপ নিয়ে আইসিসি কী সিদ্ধান্ত নেয় সেটাও দেখার। তবে অক্টোবরে আইপিএল হওয়ার সম্ভাবনা রয়েছে।

আইপিএলে চ্যাম্পিয়ন হওয়া একটি ফ্র্যাঞ্চাইজির কর্তা জানিয়েছেন, ‘আমরা বায়ো সিকিওর বাতাবরণে প্লেয়ারদের রাখব। তাই দুবাইতে হোটেলের খোঁজ নিতে শুরু করেছি। বিদেশে পাড়ি দেওয়ার আগে আমরা দুসপ্তাহ নিজেরাই কোয়ারেন্টাইন হয়ে থাকব। তার পর টেস্ট করিয়ে দুবাই রওনা দেবে দল। প্রস্তুতি শুরু করে দিয়েছি আমরা।’

এরই মধ্যে ক্রিকেটার ও সাপোর্ট স্টাফদের চার্টার্ড ফ্লাইটে নিয়ে যাওয়ার পরিকল্পনা করছে ফ্র্যাঞ্চাইজিগুলি। কারণ প্রতি ফ্র্যাঞ্চাইজি সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে দুবাইতে পৌঁছতে চাইছে। ওখানে গিয়ে কিছুদিন কোয়ারেন্টাইনে থেকে অনুশীলনে নামবে দল। সেই সময় বিমান চলাচল স্বাভাবিক হবে কি না তা কারও জানা নেই। তা ছাড়া স্বাস্থ্য সুরক্ষার ব্যাপারে খেয়াল রাখতে হবে।

Comments

comments