ঢাকাবৃহস্পতিবার , ৩০ জুলাই ২০২০
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

গোয়ালন্দে প্রবাসী ফোরামের উদ্যোগে বানভাসি ১শত পরিবারে মাঝে খাদ্য সহায়তা

প্রতিবেদক
Kolom 24
জুলাই ৩০, ২০২০ ৭:১৭ অপরাহ্ণ
Link Copied!

মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য একটু সহনুভূতি মানুষ কি পেতে পারে না। করোনা ভাইরাসের সার্বিক পরিস্থিতি এখনো বিরাজ মান রয়েছে। এরই মধ্যে বন্যা কবলিত এলাকা হিসাবে চিহ্নিত হয়েছে গোয়ালন্দে দৌলতদিয়া ইউনিয়নের দুর্গম চর অঞ্চল গুলো। যেখানে মানুষ গুলো দুবেলা দুমুঠো খাবার খেতে পারছে না। ঠিক সেই মুহূর্তে মানবতার ফেরিওয়া হয়ে এগিয়ে এলেন গোয়ালন্দ প্রবাসী ফোরাম নামে এই সংগঠনটি। বিশ্বের ৩০ টি দেশের রেমিডিয়াল যোদ্ধাদের অর্থায়নেও গোয়ালন্দ প্রবাসী ফোরামের আয়োজনে দুর্গম চর অঞ্চলে চর মহিদা পুর দৌলতদিয়া বাহির চর চর কর্ণশনা মজলিসপুর ১ শত অসহায় বন্যা কবলিত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

ঈমান আলী (৫৫) খাদ্য সামগ্রী পেয়ে চরম খুশি হয়ে বলেন , বাজান আমাগো কেউ কোন খোঁজ খবর নেয় না। আমরা তো পানিতে ভেসে বেড়াছি আমাগো কোন ঈদ হবে না । আমি এই প্রথম কিছু খাবার পেলাম আপনাদের কাজ থেকে।

সে সময় প্রতিটি পরিবারকে ৫ কেজি চাউল,১ কেজি আলু, ৫০০গ্রাম ডাউল, ১ কেজি লবন, ৫০০গ্রাম তেল, ৫০০গ্রাম চিনি, ১ প্যাক সেমাই, ৫০০গ্রাম চিরা।

খাদ্য সামগ্রী বিতরণ অনুন্ঠানে উপস্থিত ছিলেন, মো. লুৎফর রহমান সম্বয়ন কারী গোয়ালন্দ প্রবাসী ফোরাম ও সহকারী শিক্ষক গোয়ালন্দ প্রপার হাই স্কুল। মো. শফিক মন্ডল সেচ্ছাসেবক গোয়ালন্দ প্রবাসী ফোরাম ও শিক্ষক রাজবাড়ী পলিটেকনিক্যাল কলেজ। আবুল হোসেন সেচ্ছাসেবক গোয়ালন্দ প্রবাসী ফোরাম ও সিনিয়ার সহ সভাপতি গোয়ালন্দ প্রেসক্লাব। মো, ছাইফুল ইসলাম সেচ্ছাসেবক গোয়ালন্দ প্রবাসী ফোরাম প্রমুখ উপস্থিত ছিলেন।

Comments

comments