ঢাকারবিবার , ১৬ আগস্ট ২০২০
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

ভৈরবে একাধিক ডাকাতি মামলার আসামি দুই নৌ-ডাকাত গ্রেফতার

প্রতিবেদক
Kolom 24
আগস্ট ১৬, ২০২০ ৭:২৮ অপরাহ্ণ
Link Copied!

ভৈরবে পৃথক অভিযানে একাধিক নৌ-ডাকাতি মামলার আসামি ২ নৌ-ডাকাতকে গ্রেফতার করেছে নৌ থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো নরসিংদী রায়পুরা উপজেলা মাঝেরচর গ্রামের মন্না মিয়ার পুত্র জুলহাস ওরফে বিল্লাল( ৩৫) ও ভৈরবের আগানগর ইউনিয়নের আপানগর গ্রামের সাদেক মিয়ার পুত্র সাগর ( ২৫)। গ্রেফতারকৃতদের ডাকাতি মামলায় কিশোরগঞ্জ জেল হাজতে প্রেরণ করেছে নৌ-থানা পুলিশ । এর আগে গত ৫ আগষ্ট এমামলার এজাহারভূক্ত আসামি ছাগাইয়া থেকে নুরু মিয়ার ছেলে দেলু মিয়া (৩৮) ও পরে তার স্বীকারোক্তিনুযায়ী ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার চরচার তলা এলাকার আব্দুল জলিল মিয়ার পুত্র রাসেল মিয়া (৩১) কে গ্রেফতার করে এবং ডাকাতি হওয়া ৪টি মহিষ ও ১টি গরু উদ্ধার করা হয় । এ নিয়ে এ মামলার ৪ আসামিকে গ্রেফতার করেছে নৌ-থানা পুলিশ ।

গোপন সংবাদের ভিত্তিতে আজ রোববার ভোরে ভৈরব নৌ-থানার উপ-পরিদর্শক রাসেল মিয়া সঙ্গীয় ফোর্স নিয়ে প্রথমে জুলহাস ওফে বিল্লালকে শিমুলকান্দি থেকে গ্রেফতার করে। পরে সাগরকে আগানগর থেকে গ্রেফতার করে।

ভৈরব নৌ-পুলিশ জানায়, পবিত্র ঈদুলআজহার দিন শনিবার সকালে ভৈরব থেকে কিশোরগঞ্জের অষ্টগ্রামের নৌকা করে একদল গরু বেপারী ৪টি মহিষ,১টি গরু ও নগদ টাকা বহন করে নিয়ে যাচ্ছিল । মেঘনা নদীর আশুগঞ্জ প্রান্তে ৭/৮ জনের ডাকাত দল তাদেরকে ধাওয়া করে। ডাকাত দল গরু বেপারীর নৌকাটিকে আটকিয়ে দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে ৪টি মহিষ,১টি গরু ও নগদ ২লক্ষ৪৫হাজার টাকা নিয়ে পালিয়ে যায়।

পরে ঈদুলআজহার দিন শনিবারে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ থানায় ৭/৮জনের নাম উল্লেখ করে ডাকাতি মামলা দায়ের করা হয় ।

Comments

comments