ঢাকাবুধবার , ২৮ অক্টোবর ২০২০
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

কিশোরগঞ্জে মসজিদে হামলাকারীর শাস্তির দাবীতে মানববন্ধন

প্রতিবেদক
Kolom 24
অক্টোবর ২৮, ২০২০ ৪:১৮ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জ মোহাম্মদ নগর জামে মসজিদে হামলকারী মোঃ শরীফুল ইসলামের দৃষ্টান্তমূলক শাস্তি ও গ্রেফতারের দাবীতে মানববন্ধন করেছে গাইটালবাসী। বুধবার (২৮ অক্টোবর) সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এ মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়। মোহাম্মদনগর জামে মসজিদ কমিটির সভাপতি আনোয়ার হোসেন মহব্বতের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন মসজিদ কমিটির সাধারণ সম্পাদক আহসানুর রহমান, বীর মুক্তিযোদ্ধা মোঃ হাবিবুর রহমান, বীর মুক্তিযোদ্ধা মোঃ মোমতাজ উদ্দিন। পরে জেলা প্রশাসক বরাবরে একটি স্মারকলিপি প্রদান করা হয়।

জানা যায়, হামলাকারী শরীফুল ইসলাম ও তার স্ত্রী প্রায়ই নামাযের সময় মুসুল্লীদের অকথ্য ভাষায় গালিগালাজ করে। গত ২৬ অক্টোবর বিকেলে শরীফুল ইসলাম মসজিদের নির্মাণ শ্রমিকদের উপর হামলা চালায়। শ্রমিকরা নিরাপদে সরে গেলে মসজিদের নতুন ওযুখানার পানি সরবরাহের পাইপ ও স্যানিটারী পাইপ রাম দা দিয়ে কুপিয়ে কেটে ফেলে।

উল্লেখ্য যে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী কৃষিবিদ মশিউর রহমান হুমায়ুনের মাতা জরিনা খাতুন মসজিদের জন্য জায়গাটি ওয়াক্ফ করিয়া দেন। উক্ত জায়গাটি নিয়ে মিঠামইন সহকারী জজ আদালতে একটি বাটুয়ারা মোকদ্দমা চলমান রয়েছে।

Comments

comments