ঢাকারবিবার , ৮ মার্চ ২০২০
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

বিন্নাটি বাজার ক্ষুদ্র ব্যবসায়ী বণিক সমিতির সভাপতি উজ্জ্বল, সম্পাদক আনোয়ার

প্রতিবেদক
Kolom 24
মার্চ ৮, ২০২০ ১২:৩০ পূর্বাহ্ণ
Link Copied!

বিপুল উৎসাহ উদ্দীপনা ও উৎসবমুখর পরিবেশে কিশোরগঞ্জ সদর উপজেলার বিন্নাটি বাজার ক্ষুদ্র ব্যবসায়ী সমিতির নির্বাচন শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে।

নির্বাচনে মো. ফজলুল আমিন উজ্জল হারিকেন প্রতীকে ১৭১ ভোট পেয়ে সভাপতি ও শেখ মো. আনোয়ার হোসেন হাঁস প্রতীকে ১৫৮ ভোট পেয়ে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন। সহসভাপতি পদে ইব্রাহিম মোল্লা, মো. গোলাপ, মো.তানভীর-উল-হক নাদিম, মোঃ হান্নান, মো. নাজমুল হক ভুইয়া সতু, সহসাধারণ সম্পাদক পদে মো. জসিম উদ্দিন, মো. হানিফ মিয়া, মো. আবুল হোসেন, সাংগঠনিক সম্পাদক মো. আঃ কাদির, কোষাধ্যক্ষ পদে মো. মানিক মিয়া নির্বাচিত হয়েছেন। ৩৮জন প্রতিদ্বন্দ্বির মধ্যে বিভিন্ন পদে ২৮ জন প্রার্থী নির্বাচিত হয়েছেন।

গত শুক্রবার (৬ মার্চ) সকাল ০৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত খোরশেদ উদ্দিন ভূঞা ইসলামিয়া দাখিল মাদ্রাসার ক্লাস রুমে উৎসব মুখর পরিবেশের মধ্য দিয়ে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। ভোট গণনা শেষে রাতে বণিক সমিতির নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার ও প্রিজাইডিং অফিসার ফলাফল ঘোষণা করেন। নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসাবে দায়িত্ব পালন করেন কৃষিবিদ নজরুল ইসলাম খোকন।

এ সময় উপস্থিত ছিলেন মারিয়া, চৌদ্দশত ও বিন্নাটি ইউনিয়নের চেয়ারম্যানগণ, প্রার্থীদের সমর্থকবৃন্দ ও ভোটারগণ। নির্বাচনের নিরাপত্তার দায়িত্বে ছিলেন কিশোরগঞ্জ মডেল থানা পুলিশ একটি টিম।

নিজস্ব প্রতিবেদক 

Comments

comments