ঢাকাবুধবার , ২০ জানুয়ারি ২০২১
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরের নকলায় বয়স্ক ভাতা বিতরণ

প্রতিবেদক
Kolom 24
জানুয়ারি ২০, ২০২১ ৬:৫২ অপরাহ্ণ
Link Copied!

শেরপুর জেলার নকলা উপজেলায় সমাজসেবা অধিদপ্তরাধীন সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের আওতায় বয়স্ক নারী-পুরুষের মাঝে ভাতা বিতরণ করা হয়েছে। ২০ জানুয়ারি বুধবার উপজেলার নকলা ইউনিয়নের ৩০০ জন বয়স্ক নারী-পুরুষের মাঝে প্রতিমাসে ৫০০ টাকা হরে ৩ মাসের একত্রে জনপ্রতি এক হাজার ৫০০ টাকা করে মোট ৪ লাখ ৫০ হাজার টাকা বিতরণ করা হয়।

এসময় উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. আলমগীর হোসেন, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক মো. মোখলেছুর রহমান, ইউনিয়ন সমাজ কর্মী মো. ছায়েদুর রহমান, ফাতেমা খাতুন, বিল্লাল হোসেন, মো. মোফাখখারুল ইসলাম, হারুন অর-রশিদসহ জনতা ব্যাংক নকলা শাখার কর্মকর্তা-কর্মচারী, ৩ শতাধিক ভাতা ভোগী বয়স্ক নারী-পুরুষ, সমাজ সেবা অফিসের অন্যান্য কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় সংবাদিকগন উপস্থিত ছিলেন।

উপজেলা সমাজসেবা অফিস সূত্রে জানা গেছে, উপজেলার নকলঅ ইউনিয়নের ৬৬৫ জন বয়স্ক নারী-পুরুষকে বয়স্ক ভাতার আওতায় আনা হয়েছে। উল্লেখ্য, উপজেলার ৯টি ইউনিয়ন ও একটি পৌরসভাসহ মোট ১০টি এলাকার বিভিন্ন ভাতা ভোগীদের মাঝে ভাতা বিতরণ সুবিধার্থে উপজেলার ৫টি তফসিল ভুক্ত শাখা ব্যাংকের মাধ্যমে এসব ভাতা বিতরণ করা হয়। তার মধ্যে নকলা সোনালী ব্যাংকের আওতায় ২টি এলাকা, জনতা ব্যাংকের আওতায় ৩টি এলাকা ও কৃষি ব্যাংকের আওতায় একটি এলাকা; তাছাড়া পাঠাকাটা কৃষি ব্যাংকের আওতায় ৩টি এলাকা, চন্দ্রকোণা জনতা ব্যাংকের আওতায় একটি এলাকার ভাতা ভোগীদের মাঝে ভাতা বিতরণ করা হয়।

Comments

comments