ঢাকাশুক্রবার , ২২ জানুয়ারি ২০২১
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

আশুলিয়ায় ফের চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই

প্রতিবেদক
Kolom 24
জানুয়ারি ২২, ২০২১ ৮:৪০ অপরাহ্ণ
Link Copied!

সাভারের আশুলিয়ায় একটি নির্জন জায়গা থেকে শাহিন উদ্দিন (২৬) নামের এক অটোরিকসা চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিক ধারনা তাকে হত্যা করে তার অটোরিকশা ছিনতাই করেছে ছিনতাইকারীরা।

শুক্রবার সকাল ১১টার দিকে সাভারের আশুলিয়ার আয়নাল মার্কেট এলাকার আড়িআড়ার মোড়ের পাশের নির্জন স্থান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।
নিহত হলো, পাবনা জেলার বেড়া থানার চর নাগদাহ গ্রামের মৃত হারুন ব্যাপারীর ছেলে শাহিন উদ্দিন। তিনি আশুলিয়ার কাঠগড়া এলাকায় ভাড়া থেকে রিকশা চালাতেন।

পুলিশ জানায়, গতকাল সকালে সাভারের আশুলিয়ার আয়নাল মার্কেট এলাকার আড়িআড়ার মোড়ের পাশের নির্জন স্থানে মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পরে আশুলিয়া থানা পুলিশকে অবহিত করলে পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে হত্যার পর কেউ তার অটোরিকশা ছিনতাই করে নিয়ে গেছে। নিহতের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে।

এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) কাজী নাসের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে। হত্যাকারী আটক ও অটোরিকশা উদ্ধারের চেষ্টা চলমান রয়েছে। এঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি

প্রসঙ্গত, গেল বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) সকালে আশুলিয়ার কাইছাবাড়ি এলাকার আঞ্চলিক সড়কের পাশে পরিত্যক্ত মাঠ থেকে মোফাজ্জল হোসেন নামের এক অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করে পুলিশ।

Comments

comments