ঢাকাবুধবার , ২৮ জুলাই ২০২১
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

আমরণ অনশনে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের কর্মচারীরা

প্রতিবেদক
Kolom 24
জুলাই ২৮, ২০২১ ১:২৩ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে আউটসোর্সিং পদ্ধতিতে নিয়োগকৃত ও দীর্ঘদিন যাবৎ কমর্রত ১৫২ জনকে কর্মচ্যুত করার প্রতিবাদে চারদিন যাবৎ আমরণ অনশনে রয়েছে পদবঞ্চিত কর্মচারীরা। তাদেরকে চাকুরীতে পুর্নবহাল না করা পর্যন্ত এ অনশন চলবে বলে কর্মচ্যুতরা জানান।

মেডিকেল কলেজের প্রধান ফটকে আমরণ কর্মসূচিতে মাসুদুর রহমান রানার সভাপতিত্বে বক্তব্য রাখেন মাহমুদ হাসান জিসমান, মাহমুদ হাসান বাপ্পী, সৈয়দ খাইরুল হক, আরেফ মাহমুদ, মোহাম্মদ আলামিন, তোফাজ্জল হোসেন, খাইরুল ইসলাম ভূইয়া, মোহাম্মদ শামীম প্রমুখ।

আমরণ অনশনে বক্তাগণ বলেন, বিভিন্ন জেলার লোকজনের কাছ থেকে টাকা নিয়ে এই প্রতিষ্ঠানে নিয়োগ দেয়া হয়েছে। কতৃপক্ষের অনিয়ম, দুর্নীতি, চিকিৎসক সংকট ও সেবা প্রত্যাশী জনগনকে অযথা হয়রানি এবং হাসপাতালে কর্তব্যরত চিকিৎসকগণের মালিকানাধীন ক্লিনিকে রোগীগণ সেবা না নিলে তাদেরকে চিকিৎসা করানো হয়না। তাছাড়াও করোনা রোগীদের চিকিৎসার নামে হয়রানি করা হচ্ছে। তাই অবিলম্বে এসব হয়রানি দূর ও আউটসোর্সিং কর্মচারীগণকে স্থায়ী নিয়োগের মাধ্যমে পুর্নবাসন করার দাবি জানানো হয়।

আমরণ অনশন চলাকালীন কিশোরগঞ্জ- ১ (কিশোরগঞ্জ সদর-হোসেনপুর) আসনের সংসদ সদস্যের এপিএস মিজানের অনিয়ম এবং দুর্নীতির বিরুদ্ধে স্লোগান দেয় পদবঞ্চিত কর্মচারীরা।

এদিকে রেডিওলজি, এক্স-রে, আল্ট্রাসনোগ্রাম, সিটি স্ক্যান বিভাগে কর্মরত ডাক্তাররা পুরাতন কর্মচারীদের পুর্নবহালের দাবিতে তাদের কার্যক্রম বন্ধ রেখেছে বলে জানা গেছে।

Comments

comments