ঢাকাসোমবার , ৪ মে ২০২০
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

করোনা মোকাবেলায় উপজেলা প্রশাসনের ত্রাণ তহবিলে নকলা প্রেস ক্লাবের অর্থ সহায়তা

প্রতিবেদক
Kolom 24
মে ৪, ২০২০ ৫:৪৫ অপরাহ্ণ
Link Copied!

শেরপুর নকলা উপজেলা প্রশাসনের ত্রাণ তহবিলে অর্থ সহায়তা প্রদান করলেন শেরপুরের নকলা প্রেস ক্লাবের সাংবাদিক গন।

সোমবার দুপুর ১২ নকলা প্রেস ক্লাবের সভাপতি জাহাঙ্গীর হোসেন আহমেদ ও সাধারন সম্পাদক মোসারফ হোসেন সরকার ও অন্যান্য সাংবাদিক সহ নকলা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জাহিদুর রহমান কার্যালয়ে গিয়ে অর্থ সহায়তা প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর হোসেন আহমেদ, সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক খন্দকার জসিম উদ্দিন মিন্টু , মোশাররফ হোসেন, মিজানুর রহমান, নুরহোসেন, ফজলে রাব্বি রাজন সহ আরও সাংবাদিক গন উপস্থিত ছিলেন।

দেশের চলমান করোনা ভাইরাসের কারণে বন্ধ হয়ে গেছে হাট-বাাজার সহ দোকানপাট। সে কারনে ছিন্নমূল এবং স্বল্প আয়ের মানুষ সহ পরিবহণ চালককে পড়তে হয়েছে খাদ্য সংকটের মুখে। অনেকে আবার ব্যবসা প্রতিষ্ঠান খুলতে না পারায় অসহায় দিন কাটাচ্ছেন। বর্তমানের সেই করোনা সংকট মোকাবেলায় উপজেলা প্রশাসনের ত্রাণ তহবিলে নগদ অর্থ সহায়তা প্রদান করেন।

এ ব্যাপারে নকলা প্রেস ক্লাবের সভাপতি জাহাঙ্গীর হোসেন আহমেদ বলেন, করোনা ভাইরাস বিশ্বব্যাপি একটা সমস্যা। এই সংকট মোকাবেলা করা কারও একার পক্ষে সম্ভর না। দেশের সকল বিত্তবানদের এগিয়ে আসতে হবে। সেই সাথে সরকারী সকল নির্দেশনা মেনে চলার জন্য সকলকে আহ্বান জানান তিনি।

Comments

comments