ঢাকাশনিবার , ৯ মে ২০২০
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

মাদারীপুরে যমুনা ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে সাড়ে ৭’শ পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ

প্রতিবেদক
Kolom 24
মে ৯, ২০২০ ৫:৫২ অপরাহ্ণ
Link Copied!

মাদারীপুরে যমুনা ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে ও অর্থায়নে সাড়ে ৭’শ গরীব, দু:স্থ ও অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার (৯ এপ্রিল) সকাল ১০টার দিকে মাদারীপুর পৌর ঈদগাহ মাঠে সারিবদ্ধভাবে সামাজিক নিরাপদ দূরুত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

জেলা প্রশাসক মো.ওয়াহিদুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই খাদ্য সামগ্রী বিতরণের উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট ওবাইদুর রহমান খান, পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, অতিরিক্ত পুলিশ সুপার মো: বদরুল আলম মোল্লা, যমুনা ব্যাংকের ব্যবস্থাপক মো: কবির হোসেন, সহকারী ব্যবস্থাপক মো: সেলিমসহ অনেকেই।

যমুনা ব্যাংকের ব্যবস্থাপক মো: কবির হোসেন জানান, মাদারীপুর সদর উপজেলার কয়েকটি ইউনিয়ন ও পৌর এলাকার গরীব, দু:স্থ ও অসহায় পরিবারের মাঝে ১০ কেজি চাল, ২ কেজি ডাল ও ৩ কেজি আলু সহ মোট ১৫ কেজির খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। যমুনা ব্যাংক দেশের যেকোন ক্রান্তিলগ্নে অসহায় মানুষের পাশে থাকে। সেই ধারাবাহিকতায় এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। এসব খাদ্য সামগ্রী পেয়ে খুশি গরীব, দু:স্থ ও অসহায় পরিবারগুলো।

Comments

comments