ঢাকাবুধবার , ২৭ মে ২০২০
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

ফুলবাড়িয়ায় শিক্ষকের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

প্রতিবেদক
Kolom 24
মে ২৭, ২০২০ ৬:৫৬ অপরাহ্ণ
Link Copied!

ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার ভবানীপুর ফাজিল মাদরাসার সাবেক অধ্যক্ষ মাওলানা মো. হেলালুর রহমানের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ও জড়িতদের বিচার দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৭ মে) বেলা ১১টায় ভবানীপুর ফাজিল মাদরাসা সংলগ্ন সড়কে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে মাদরাসার প্রাক্তণ-বর্তমান শিক্ষার্থী ও স্থানীয়রা অংশ নেন।

এসময় তারা সন্ত্রাসী কর্মকান্ডের প্রতিবাদ জানিয়ে অবিলম্বে মাও. হেলাল ও তার পরিবারের ওপর হামলাকারীদের শাস্তি দাবি করেন। অন্যথায় কঠোর আন্দোলনের হুঁশিয়ারি দেন।

ভুক্তভোগীদের অভিযোগ, পূর্ব শত্রুতার জেরে গত ২৪ মে (রোববার) সন্ধ্যা ৭ টার দিকে এলাকার আবদুস সালামের প্রত্যক্ষ মদদে ছেলে নাসিম ও তাদের সন্ত্রাসী বাহিনী কর্তৃক বাড়ির ভেতরে প্রবেশ করে অতর্কিত হামলা চালায়। নাসিমের নেতৃত্বে দলে ছিল এলাকার সন্ত্রাসী নাসির, হাকিম, আলম, তুষার, জাহাঙ্গীর, মনির সহ অন্তত ২৫ জন। এসময় হত্যার উদ্দেশ্যে চাকু ও ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি আঘাতে জখম করতে থাকে। পরে মানুষের উপস্থিতি বাড়তে থাকলে তারা স্থান ত্যাগ করে বাড়ির দূরে অবস্থান নেয়।

এতে মাও. হেলালুর রহমানসহ পরিবারের ৮ জন আহত হয়েছেন। মাথার আঘাত আশংকাজনক হওয়ায় মাও. হেলালকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে (মমেকহা) ভর্তি করা হয়।

এ ঘটনার বিষয়ে ফুলবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান বলেন, আমি নিজেই ঘটনাস্থল পরিদর্শন করেছি। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

Comments

comments