ঢাকাসোমবার , ১৯ অক্টোবর ২০২০
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

কুবির নিজস্ব অর্থায়নে কম্পিউটার ল্যাব

প্রতিবেদক
Kolom 24
অক্টোবর ১৯, ২০২০ ১১:৪৩ পূর্বাহ্ণ
Link Copied!

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের বিজনেস স্টাডিজ অনুষদে আধুনিক কম্পিউটার ল্যাব স্থাপন করা হয়েছে। উপাচার্য প্রফেসর ড. এমরান কবির চৌধুরী এই ল্যাবের  উদ্বোধন করেন। কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের নিজস্ব অর্থায়নে ১২,১৬,৮৩২ টাকা ব্যয় সাপেক্ষে ২৪টি কম্পিউটার, ২৫টি টেবিল, ২৫টি চেয়ার ও অন্যান্য আবশ্যকীয় সরঞ্জামাদিসহ ল্যাবটি প্রস্তুত করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য উপাচার্য প্রফেসর ড. এমরান কবির চৌধুরী বলেন, ‘আমি আগে যে সকল স্বপ্নের কথা বলতাম, এখন তা বাস্তবতার মুখ দেখছে।  আমরা যদি সকলে নিজেদের দায়িত্ব সঠিকভাবে পালন করি তবেই কাঙ্খিত সাফল্য আসবে। আমি মনে করি, শুধু অনুষদ নয়, প্রতিটি বিভাগেও এরকম ল্যাবের ব্যবস্থা থাকা প্রয়োজন। তবে এক্ষেত্রে শিক্ষার্থীদের যোগ্যতার পরিচয় দিতে হবে। তবেই এর স্বার্থকতা।‘

এ সময় বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. মোঃ আসাদুজ্জামান, বিজনেস স্টাডিজ অনুষদের ডিন অধ্যাপক ড. বিশ্বজিৎ চন্দ্র দেব, প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন, গবেষণা ও সম্প্রসারণ দপ্তরের পরিচালক ড. মোহাম্মদ মিজানুর রহমান, বিভিন্ন বিভাগের চেয়ারম্যান, শিক্ষক সমিতির সভাপতি মোঃ রশিদুল ইসলাম শেখসহ শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

Comments

comments