ঢাকামঙ্গলবার , ৩ মার্চ ২০২০
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

শিক্ষার্থীর বিরুদ্ধে প্রশাসনের মামলা প্রত্যাহার চেয়ে কুবিতে মানববন্ধন

প্রতিবেদক
Kolom 24
মার্চ ৩, ২০২০ ১২:১০ পূর্বাহ্ণ
Link Copied!

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মেহেদী হাসানের মামলা প্রত্যাহারে মানবন্ধন করেছে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।  সোমবার (২ ফেব্রুয়ারি)  বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে সকাল ১১টায় মানববন্ধনে অংশ নেন শিক্ষার্থীরা। এসময় মানববন্ধনে বিশ্ববিদ্যালয়ের সাংস্কৃতিক সংগঠনগুলোও একাত্মতা পোষণ করে।

ইসতিয়াক আহম্মেদের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। বক্তারা, আইসিটি মামলায় মেহেদী হাসানকে যে শাস্তি দেওয়া হয়েছে এবং সার্টিফিকেট বাতিলের যে সিদ্ধান্ত  নেওয়া হয়েছ তা যেন কমিয়ে আনা হয় এ বিষয়টির দাবি জানান।

 বক্তারা আরো বলেন, ‘প্রায় সাড়ে তিন হাজার শিক্ষার্থীর গণস্বাক্ষর আমরা আমাদের ভিসি এবং শিক্ষক সমিতির কাছে জমা দিয়েছি। এখন আমরা চাচ্ছি আমাদের মেহেদী ভাইয়ের ভবিষ্যৎ ক্যারিয়ার সেটা যেন ধ্বংস না করে দেওয়া হয় এবং তার সার্টিফিকেট এর  স্থগিতাদেশ তুলে নেয়া হয়।’

শিক্ষার্থীরা বক্তব্য দেওয়া শেষে এক র‍্যালী  এর মাধ্যমে  মানববন্ধন শেষ করেন।

উল্লেখ্য, গত ২১ শে ফেব্রুয়ারি নাটক মঞ্চায়নকে কেন্দ্র করে এক আপত্তিকর ফেসবুক পোষ্ট করেন মেহেদী হাসান। যা বিশ্ববিদ্যালয়ের ভাবমূর্তি ক্ষুন্ন করে এবং মেহেদী হাসানের বিরুদ্ধে মামলা করা হয় বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে।

 

কুবি প্রতিনিধি 

Comments

comments