ঢাকাসোমবার , ২৫ জানুয়ারি ২০২১
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

পরকিয়ার জেরে গলা কেটে হত্যা, নারীসহ ২ জনের ফাঁসি

প্রতিবেদক
Kolom 24
জানুয়ারি ২৫, ২০২১ ৪:০৭ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোহাম্মদ আব্দুর রহিম চাঞ্চল্যকর নবী হোসেন হত্যা মামলায় ২ জনকে মৃত্যুদন্ড প্রদান করেন। তাছাড়া প্রত্যেককে দুই লাখ টাকা জরিমানা করা হয়েছে। সোমবার (২৫ জানুয়ারি) দুপুরে জনাকীর্ণ আদালতে এ রায় ঘোষণা করেন।

২০১৪ সালের ২১ ডিসেম্বর সুমনা কবিরাজ নবী হোসেনকে ফোন করে তার ভাড়া বাসায় নিয়ে যায়। এদিন গভীর রাতে সুমনার বাসায় নবী হোসেনকে ধারালো অস্ত্র দিয়ে গলাকেটে হত্যা করে লাশ ৬ টুকরা করে ভৈরবের কয়েকটি স্থানে লুকিয়ে রাখা হয়। এ ঘটনায় নিহতের স্ত্রী বিলকিছ বেগম বাদী হয়ে অজ্ঞাতনামাদের আসামি করে ভৈরব থানায় একটি মামলা দায়ের করেন। পরে মামলাটি সিআইডিতে স্থানান্তর করা হয়। দীর্ঘ তদন্ত শেষে মামলার তদন্ত কর্মকর্তা সিআইডি পুলিশের এসআই মো. নজরুল ইসলাম ২০১৬ সালের ২১ জানুয়ারি আদালতে চার জনের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন।

সাক্ষ্য জেরা শেষে আদালত নিহত নবী হোসেনের প্রেমিকা সুমনা বেগম ওরফে শিলা (৩০) ও সুমনার সাবেক স্বামী নজরুল ইসলাম (৩৮) কে দন্ড বিধি ৩০২ ধারায় দোষী সাব্যস্থ করে মৃত্যুদন্ড ও তাদেরকে ২ লাখ টাকা করে জরিমানা প্রদান করেন। আসামী সুমনা পলাতক থাকায় যেদিন তিনি গ্রেফতার হবেন অথবা আদালতে আত্ম সমর্পন করবেন সেদিন থেকে এ রায় কার্যকর হবে। অভিযোগ প্রমাণিত না হওয়ায় মামলার অপর দুই আসামি আশরাফুল রাসেল ও মো. শরীফ মিয়াকে বেকসুর খালাস প্রদান করেন।

মামলাটিতে রাষ্ট্রপক্ষে ছিলেন এপিপি আবু সাঈদ ইমাম ও আসামী পক্ষে ছিলেন এ্যাড. আব্দুর রউফ ও রাষ্ট্র নিয়োজিত এ্যাড. এ.বি.এম লুৎফর রাশিদ রানা।

Comments

comments