ঢাকামঙ্গলবার , ২৩ ফেব্রুয়ারি ২০২১
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

কটিয়াদীতে করোনার টিকা গ্রহণ ও উদ্বুদ্ধকরণে সচেতনতামূলক র‌্যালি

প্রতিবেদক
Kolom 24
ফেব্রুয়ারি ২৩, ২০২১ ১০:০৭ অপরাহ্ণ
Link Copied!

অদ্য ২৩ ফেব্রুয়ারি ২০২১ রোজ মঙ্গলবার সকাল ১০.০০ ঘটিকায় কটিয়াদী উপজেলা পরিষদ প্রাঙ্গণে জনাব নাজমুস সালেহীন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মহোদয়ের সভাপতিত্বে, উপজেলার আনসার ও ভিডিপি, কটিয়াদী এর আয়োজনে কোভিড-১৯ টিকা গ্রহণে জনসাধারণকে উদ্বুদ্ধকরণ সংক্রান্ত জনসচেতনতামূলক র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করা হয়।
শান্তি-শৃঙ্খলা, উন্নয়ন, নিরাপত্তায় সর্বত্র আমরা এই মূলমন্ত্রে দিক্ষীত হয়ে আনসার ও ভিডিপি সদস্যগণ মহামারি করোনা ভাইরাস সম্পর্কে জনসচেতনতা গড়ার লক্ষ্যে করোনার প্রক্কাল থেকেই নিরলসভাবে কাজ করে আসছে। এরই ধারাবাহিকতায় কোভিড-১৯ মোকাবেলায় সরকারের টিকাদান কর্মসুচি বান্তবায়নে “আমি টিকা নিয়েছি, সুস্থ্ আছি” “আপনিও টিকা নিন, সুস্থ থাকুন” এই শ্লোগানটি সামনে রেখে আজকের এই র‌্যালিটি কটিয়াদী উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কটিয়াদী উপজেলা আনসার ভিডিপি কার্যালয়ে এসে শেষ হয়।

উক্ত র‌্যালি ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব মুখলেছুর রহমান, উপজেলা কৃষি কর্মকর্তা, কটিয়াদী এবং বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব এস এম শাহাদত হোসেন, অফিসার ইনচার্জ, কটিয়াদী প্রমুখ।

আরো উপস্থিত ছিলেন, জনাব দেলোয়ার হোসেন, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা, কটিয়াদী, পরিবার পরিকল্পনা কর্মকর্তার পক্ষে জনাব আব্দুলাহিল বাকী ও জনাব মোছা: ফরিদা আক্তার, উপজেলার আনসার ভিডিপির কর্মকর্তা ভারপ্রাপ্ত এবং জনাব নোমান আহমেদ হাবির, উপজেলা আনসার ভিডিপি প্রশিক্ষক সহ আনসার ভিডিপির দলনেতা-দলনেত্রী ও কমান্ডার প্রমুখ।

Comments

comments