ঢাকাবৃহস্পতিবার , ২৫ জুন ২০২০
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

কিশোরগঞ্জে ধর্ষণের শিকার ৮ বছরের শিশু

প্রতিবেদক
Kolom 24
জুন ২৫, ২০২০ ৪:৫৮ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জ সদর উপজেলার বিন্নাটি ইউনিয়নে আউলিয়াপাড়ায় ৮ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। গত মঙ্গলবার (২৩ জুন) সকালে এ ঘটনা ঘটে।

ঘটনার পর থেকে পলাতক রয়েছে ধর্ষক। ধর্ষণের শিকার শিশুটি কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

শিশুটির পরিবার জানায় শিশুটির পিতা হকারী ব্যবসা করে সংসার চালায়। শিশুটির বড় বোন বেলা ১১টার দিকে ঘরে ঘুমিয়ে থাকে এবং ধর্ষণের শিকার শিশু ও তার ভাই বাড়ির উঠানে খেলাধূলা করতে থাকে। এমন সময় বাড়িতে কেউ নেই মনে করে পাশের বাড়ির মৃত আব্দুল করিমের পুত্র আব্দুল হেলিম (৫০) বাড়িতে এসে শিশুটিকে কোলে করে বসতবাড়ী পশ্চিমমুখী দু’চালা টিনের বাংলা ঘরে নিয়ে মুখে চাপ দিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। শিশুটির ছোট ভাই কান্নাকাটি শুরু করলে বড় বোনের ঘুম ভেঙ্গে যায় এবং শিশুটির ভাই তার বড় বোনকে নিয়ে বাংলা ঘরের দিকে যায়। উক্ত ধর্ষণের ঘটনা বড় বোন দেখে ফেলে। বাঁশের কঞ্চি দিয়ে ধর্ষককে আঘাত করলে ধর্ষক হেলিম ওরফে হালিম দৌঁড়াইয়া পালাইয়া যায়। চিকিৎসকরা জানায় ধর্ষিত শিশুটির অবস্থা আশংকাজনক।

কিশোরগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আব বকর সিদ্দিক জানান, শিশুটির মা বাদী হয়ে হেলিম ওরফে হালিমকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন (যার নং- ৪৮, তারিখ: ২৪/০৬/২০২০)। আসামীকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

Comments

comments