ঢাকামঙ্গলবার , ২৫ আগস্ট ২০২০
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

আসছে জেড ফোল্ড ৩ ও এস ২১ আল্ট্রা, শেষ হচ্ছে স্যামস্যাং গ্যালাক্সি নোট সিরিজ

প্রতিবেদক
Kolom 24
আগস্ট ২৫, ২০২০ ২:৩৫ অপরাহ্ণ
Link Copied!

এস পেন হল স্যামস্যাং গ্যালাক্সি এস এবং গ্যালাক্সি নোট সিরিজের মূল পার্থক্যকারী। এ কারণেই ডিজাইনটি কোনও গ্যালাক্সি এস ফ্ল্যাগশিপের সাথে সামঞ্জস্য করা হয়নি। তবে স্যামস্যাং ২০২১ সালে তার লাইনআপে একটি বড় পরিবর্তন আনতে পারে।

দাবি করা হচ্ছে যে গ্যালাক্সি এস ২১ এস পেন নিয়ে আসবে কারণ স্যামস্যাং পরবর্তী বছর গ্যালাক্সি নোট সিরিজটির সমাপ্তি টানতে পারে। এস পেনটি কেবলমাত্র সর্বোচ্চ দামি মডেলের সাথে পাওয়া যাবে যা সম্ভবত গ্যালাক্সি এস ২১ আল্ট্রা নামে পরিচিত হবে।

প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে যে গ্যালাক্সি এস ২১ এর কোডনেম “আনবাউন্ড” এর অধীনে লঞ্চ করতে পারে। এটি তিনটি ভিন্ন মডেলের মধ্যে আসবে এবং যদি স্যামস্যাং নাম পরিবর্তন না করে তবে তাদের গ্যালাক্সি এস ২১ গ্যালাক্সি এস ২১+ এবং গ্যালাক্সি এস ২১ আল্ট্রা বলা হবে। এস পেনটি কেবলমাত্র এস ২১ আল্ট্রার সাথে পাওয়া যাবে।

প্রতিবেদনে আরও বলা হয়েছে যে গ্যালাক্সি নোট এস ২০২১ সালের দ্বিতীয়ার্ধে বাজারে আসতে পারে ততদিন পর্যন্ত তার জায়গায় একটি এস পেন-সজ্জিত গ্যালাক্সি জেড ফোল্ড ৩ বাজারে ছাড়তে পারে যার মাধ্যমে গ্যালাক্সি নোট সিরিজের সমাপ্তি টানা হবে৷ একটি এস পেন সমৃদ্ধ জেড ফোল্ডিং নোট বাজার বাজিমাত করার জন্য যথেষ্ট।

যদি এই তথ্যটি সঠিক হয় তবে এর অর্থ হল গ্যালাক্সি নোট ২০ এই আইকনিক সিরিজের শেষ পুনরাবৃত্তি।

Comments

comments