ঢাকাশনিবার , ৭ আগস্ট ২০২১
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

ফের ২৫০ পরিবারকে খাদ্য সহায়তা দিলো `আলোকিত বাংলাদেশ ফাউন্ডেশন’

প্রতিবেদক
Kolom 24
আগস্ট ৭, ২০২১ ১১:৫৫ অপরাহ্ণ
Link Copied!

লালমনিরহাটের হাতীবান্ধা ও পাটগ্রাম উপজেলায় করোনায় বিপর্যস্ত অসহায় ও কর্মহীন হয়ে পড়া আরো ২৫০ পরিবারের মাঝে খাদ্য সহায়তা দিয়েছে সামাজিক স্বেচ্ছাসেবামুলক সংগঠন আলোকিত বাংলাদেশ ফাউন্ডেশন (এবিএফ)।

শনিবার (০৭ আগস্ট) সংগঠনটির মাধ্যেমে রাজশাহী ক্যাডেট কলেজের প্রাক্তন ক্যাডেটবৃন্দ তাদের সংগৃহীত যাকাত ও সদকার অর্থ থেকে পরিবারগুলোর মাঝে চাল, ডাল, তেল, আলু, পিয়াজ ও লবণ বিতরণ করেছেন।

খাদ্য সামগ্রী বিতরণে সহায়তা করেন এবিএফের স্বেচ্ছাসেবকগণ। তারা বাড়ি বাড়ি গিয়ে অসহায় মানুষদের কাছে খাবার পৌঁছে দেন।

রাজশাহী ক্যাডেট কলেজের প্রাক্তন কলেজ প্রিফেক্ট, আলোকিত বাংলাদেশ ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক এবং লালমনিরহাট জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইফতেখার হোসেন মাসুদ বিতরণ কার্যক্রম পরিচালনা করেন।

বিতরণকালে এবিএফের নির্বাহী পরিচালক ইফতেখার হোসেন মাসুদ বলেন, `দেশপ্রেমে উদ্বুদ্ধ প্রাক্তন ক্যাডেটবৃন্দ দেশের যে কোনো প্রাকৃতিক দুর্যোগ ও মহামারিতে অসহায় মানুষদের পাশে দাঁড়ান।’ এরই ধারাবাহিকতায় লালমনিরহাটের অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য রাজশাহী ক্যাডেট কলেজের প্রাক্তন ক্যাডেটদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি। পাশপাশি এই কঠিন দুঃসময়ে সকল সামর্থ্যবানদের এগিয়ে আসার আহ্ব্ন জানান জেলা আওয়ামী লীগের এই নেতা।’

এর আগে গত মাসের ৩০ ও ৩১ জুলাই এবিএফের মাধ্যেমে হাতীবান্ধা-পাটগ্রাম উপজেলায় ৩১০টি অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন মোংলা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার এডমিরাল মোহাম্মদ মুসা, ওএসপি, এনপিপি, আরসিডিএস, এএফডব্লিউসি, পিএসসি এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন।

তারও আগে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে গত মাসের ২০, ২১ ও ২২ জুলাই দুই উপজেলার তিন শতাধিক কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করে এবিএফ। সেসব খাদ্যসামগ্রী ইফতেখার হোসেন মাসুদের সর্বাত্মক প্রচেষ্টায় তুরস্ক থেকে এসেছিল।

উল্লেখ্য, করোনার এই দুঃসময়ে এ পযর্ন্ত আলোকিত বাংলাদেশ ফাউন্ডেশন চার হাজারেরও অধিক অসহায় পরিবারের পাশে দাঁড়িয়েছে। ভবিষ্যতেও মানুষের পাশে দাঁড়ানোর আশাবাদ ব্যক্ত করেন সংগঠনটির নির্বাহী পরিচালক ইফতেখার হোসেন মাসুদ।

Comments

comments