ঈদ উপহার নিয়ে সুবিধাবঞ্চিত মানুষের পাশে সার্ক মানবাধিকার ফাউন্ডেশন

3 weeks ago
5:41 pm
24
পজিটিভ বাংলাদেশ ঈদ উপহার নিয়ে সুবিধাবঞ্চিত মানুষের পাশে সার্ক মানবাধিকার ফাউন্ডেশন

মাসব্যাপী সিয়াম সাধনার মধ্য দিয়ে মহান প্রভুর দরবারে রোজা, তারাবি, রহমত, মাগফিরাত, নাজাত, শবেকদরের মতো হাজার মাসের চেয়ে উত্তম রাতের প্রাপ্তি- এসব নেয়ামতের কারণে বান্দার মনে যে আনন্দের জোয়ার সৃষ্টি হয়, তারই বহিঃপ্রকাশ ঘটে ঈদের দিনে। তাই মুমিনের ঈদ মানে নেয়ামতপ্রাপ্তির আনন্দ, মহান আল্লাহর দরবারে কৃতজ্ঞতা জ্ঞাপনের মহা-আয়োজন। আর সেই মহা আয়োজনের ভাগিদার হতে ‘সার্ক মানবাধিকার ফাউন্ডেশন’ কিশোরগঞ্জ জেলা শাখা সুবিধাবঞ্চিত মানুষের হাতে ঈদ উপহার (খাদ্যসামগ্রী) তুলে দিয়েছে।

সুবিধাবঞ্চিত মানুষের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নেয়া আল্লাহর পছন্দনীয়। আর তাইতো রোববার (০১ মে) রাতে সদর উপজেলার বিভিন্ন এলাকার ৭০টি পরিবারের হাতে ঈদের উপহার তুলে দেয় সংগঠনটি। এ সময় ঈদ উপহার হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ ছাড়াও ৩০ টি পরিবারের মাঝে নগদ অর্থ প্রদান করে সংগঠনটি।

সার্ক মানবাধিকার ফাউন্ডেশন’ কিশোরগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা আহসান উল্লাহ বলেন, ফাউন্ডেশনটি মূলত নিজেদের উদ্যোগে ফান্ড গঠন করে পরিচালিত হচ্ছে। সংগঠনটি এবারও সুবিধাবঞ্চিত ও কম ভাগ্যবানদের ঈদ উপহার বিতরণ করেছে। ভবিষ্যতেও এ ধরণের কার্যক্রম অব্যহত থাকবে ইনশাআল্লাহ।