ঢাকাশুক্রবার , ২২ মে ২০২০
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

কিশোরগঞ্জ পুলিশ যখন সত্যিকারের বন্ধু

প্রতিবেদক
Kolom 24
মে ২২, ২০২০ ৬:০৬ অপরাহ্ণ
Link Copied!

করোনা ভাইরাসের এই মহামারীতে সম্পূর্ণ এক ভিন্ন রূপে হাজির হয়েছেন পুলিশ বাহিনীর সদস্যরা। করোনা সংক্রমণ রোধে সাধারণ মানুষকে ঘরে রাখতে মাঠপর্যায়ে দায়িত্ব পালন করছেন তারা। আর এ কাজে নেমে রীতিমতো অসহায় মানুষের ত্রাতারূপে আর্বিভূত হয়েছেন পুলিশ সদস্যরা। যে কোনো সমস্যায় এখন সবার আগে কাছে পাওয়া যাচ্ছে পুলিশকেই। কে খাদ্য সংকটে রয়েছেন খোঁজ নিয়ে খাবার নিয়ে হাজির হওয়া, ওষুধ পৌঁছে দেওয়া, করোনা সন্দেহে যখন প্রতিবেশীরাও কাছে ভিড়ছে না তখন সেই পুলিশই পাশে দাঁড়িয়েছেন পরম মমতায়, রাস্তায় রাস্তায় ভাসমান মানুষের হাতে খাবারের প্যাকেট তুলে দেওয়া-কী না করছেন পুলিশ সদস্যরা!

করোনাভাইরাসকে ঘিরে জাতির এই মহাদুর্যোগে সেই পুলিশ কোনোরকম প্রকল্প ছাড়া নিজে নিজেই আমূল বদলে যাচ্ছে, গড়ে তুলছে আলাদা ভাবমূর্তি।

করোনার প্রাদুর্ভাবে দুর্যোগপূর্ণ মুহূর্তে অবহেলিত ও অসচ্ছল পরিবারের পাশে বারবার দাঁড়িয়েছেন কিশোরগঞ্জ জেলা পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার)।

এরই ধারাবাহিকতায় জেলা পুলিশের পক্ষ থেকে দুইশত অসচ্ছল, বিপদগ্রস্ত ও কর্মহীন পরিবারের মাঝে ঈদ উপলক্ষ্যে শাড়ি, লুঙ্গি, মাস্ক, সাবান, সেমাই, দুধ, চিনি ও কিসমিস বিতরণ করা হয়।

শুক্রবার (২২ মে) দুপুরে জেলা পুলিশ লাইন্স মাঠ প্রাঙ্গণে পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) এ উপহার সামগ্রী বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) (বর্তমানে পুলিশ সুপার পদোন্নতি প্রাপ্ত) নাজমুল ইসলাম সোপান, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মাসুদ আনোয়ার ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর) অর্নিবাণ চৌধুরীসহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তাগণ।

উল্লেখ্য, বর্তমান সময়ে পুলিশের এহেন কর্মকাণ্ডের জন্য সত্যিই প্রশংসার দাবিদার বলে মনে করেন সাধারণ জনগণ।

Comments

comments