ঢাকাশনিবার , ১৯ সেপ্টেম্বর ২০২০
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

তিতাসের প্রকৌশলীসহ গ্রেফতার ৮

প্রতিবেদক
Kolom 24
সেপ্টেম্বর ১৯, ২০২০ ৪:৫০ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণের ঘটনায় দায়িত্বে অবহেলায় তিতাসের চার কর্মকর্তাসহ আটজনকে গ্রেফতার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

শনিবার ভোরে রাজধানী ও নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। সিআইডির সিনিয়র সহকারী পুলিশ সুপার জিসান আহমেদ আজ এ তথ্য জানান। তিনি বলেন, মসজিদে বিস্ফোরণের ঘটনায় দায়ের করা মামলায় তাদের গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- তিতাস গ্যাস নারায়ণগঞ্জের ফতুল্লা জোনাল বিপণন অফিসের সাময়িক বরখাস্তকৃত সহকারী প্রকৌশলী মানিক মিয়া (৩৩), ব্যবস্থাপক মোহাম্মদ সিরাজুল ইসলাম (৪২), উপ-ব্যবস্থাপক মাহমুদুর রহমান রাব্বী (৩৪), সহকারী প্রকৌশলী এসএম হাসান শাহরিয়ার (৩২), কর্মী মো. ইসমাইল প্রধান (৪৯), সাহায্যকারী হানিফ মিয়া (৪৮), সিনিয়র উন্নয়নকারী মো. আইউব আলী (৫৮) ও সিনিয়র সুপারভাইজার মনিবুর রহমান চৌধুরী (৫৬)। এর আগে তাদের দায়িত্বে অবহেলাজনিত কারণে সাময়িক বরখাস্ত করা হয়।

গত ৪ সেপ্টেম্বর রাতে এশার নামাজের সময় ফতুল্লার পশ্চিম তল্লা বায়তুস সালাত জামে মসজিদে এ বিস্ফোরণ ঘটে। এতে ৩৭ জন দগ্ধ হন। তার মধ্যে ৩২ জন মারা গেছেন। মসজিদে বিস্ফোরণের পর তিতাস গ্যাস ট্রন্সমিশন কোম্পানি একটি তদন্ত কমিটি গঠন করেছিল।

Comments

comments