ঢাকাসোমবার , ২৩ নভেম্বর ২০২০
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের দুই নেতাকে বহিষ্কার

প্রতিবেদক
Kolom 24
নভেম্বর ২৩, ২০২০ ৭:২৩ অপরাহ্ণ
Link Copied!

গঠণতন্ত্র পরিপন্থি কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের দুই নেতাকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে।

রোববার (২২ নভেম্বর) বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খাঁন জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে তা নিশ্চিত করা হয়।

বহিস্কৃত ছাত্রলীগ নেতারা হলেন-চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি তাওহীদ ইসলাম জেকী এবং যুগ্ম-সাধারণ সম্পাদক মোহাম্মদ বদরুদ্দোজা জুয়েল।

দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি এসএম বোরহান উদ্দিন বলেন, ‘বহিষ্ককৃতরা সংগঠনের গঠনতন্ত্র ও শৃঙ্খলা না মেনে গত ২০ নভেম্বর লোহাগাড়া ছাত্রলীগের পাল্টা কমিটি দেয়। যার কারণে কেন্দ্রীয় কমিটি তাদের বহিষ্কার করেন।’

প্রসঙ্গত, গত ১৭ নভেম্বর এ কে এম আসিফুর রহমান চৌধুরীকে সভাপতি ও এরশাদুর রহমান রিয়াদকে সাধারণ সম্পাদক করে (১ বছরের জন্য) ৬৪ সদস্যের ছাত্রলীগের লোহাগাড়া উপজেলা কমিটি অনুমোদন দেয় দক্ষিণ জেলা ছাত্রলীগ।

এর দু’দিন পর নানা অভিযোগ তোলে পাল্টা কমিটি ঘোষণা করে পদবঞ্চিতরা। চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি তাওহীদ ইসলাম জেকী এবং যুগ্ম-সাধারণ সম্পাদক মোহাম্মদ বদরুদ্দোজা জুয়েলের সাক্ষরে এই কমিটির অনুমোদন দেন।

Comments

comments