ঢাকাশুক্রবার , ১৯ ফেব্রুয়ারি ২০২১
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

আ.লীগের তথ্য ও গবেষণা উপ-কমিটির সদস্য হলেন কটিয়াদীর মোস্তাফিজুর রহমান

প্রতিবেদক
Kolom 24
ফেব্রুয়ারি ১৯, ২০২১ ২:৪১ অপরাহ্ণ
Link Copied!

ফজিলাতুন্নেছা রুবি ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মোস্তাফিজুর রহমান রাজন কেন্দ্রীয় আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপ-কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন।

গেল শনিবার (১৩ ফেব্রুয়ারি) বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে আ.লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এই উপ-কমিটি অনুমোদন করেছেন বলে দলীয় সূত্রে জানা গেছে।

মোস্তাফিজুর রহমান রাজন কটিয়াদী উপজেলার চান্দপুর ইউনিয়নের ভাংনাদী গ্রামের কৃতিসন্তান। তিনি জেলা ট্রেড ইউনিয়ন নেতা, সমাজকর্মী ও রাজনীতিবিদ আবদুর রহমান রুমি ও ঐতিহ্যবাহী বোয়ালিয়া মিয়া বাড়ির মেয়ে সমাজসেবক মরহুম ফজিলাতুন্নেছা রুবি’র গর্বিত সন্তান।

জানা গেছে, মোস্তাফিজুর রহমান ছাত্রজীবনে ২০০৪ থেকে ২০১০ সাল পর্যন্ত জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কর্মী হিসেবে ১/১১ এর কঠিন সময়ে ঢাকার রাজপথে বিভিন্ন কর্মসূচিতে সক্রিয় অংশগ্রহণ করেন।

তিনি বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জননেতা সৈয়দ আশরাফুল ইসলামের রাজনীতির আদর্শে বিশ্বাসী ও উজ্জীবিত হয়ে তার একজন স্নেহভাজন ও আস্থাভাজন কর্মী হিসেবে পরিচিত ছিলেন।

পরবর্তীতে বাংলাদেশ আওয়ামী লীগের থিংক ট্যাংকের সদস্য, কেন্দ্রীয় দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার বিশ্বস্ত কর্মী হিসেবে তার হাত ধরেই বাংলাদেশ আওয়ামী লীগের বিভিন্ন ক্রিয়াকলাপ এ সক্রিয় আছেন। তিনি গত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা ও প্রচার উপ কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন৷ মোস্তাফিজুর রহমান রাজন তার মরহুমা মায়ের নামে প্রতিষ্ঠিত ফজিলাতুন্নেছা রুবি ফাউন্ডেশনের নির্বাহী পরিচালকের দায়িত্ব পালন করছেন।

Comments

comments