ঢাকামঙ্গলবার , ৪ মে ২০২১
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

রাজধানীতে কৃষক লীগের ঈদ উপহার

প্রতিবেদক
Kolom 24
মে ৪, ২০২১ ৬:০৫ অপরাহ্ণ
Link Copied!

প্রধানমন্ত্রীর উপহার হিসেবে রাজধানী ঢাকায় নিম্নআয়ের মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছে কৃষক লীগ।

মঙ্গলবার (৪ মে) রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউট মাঠে ৫০০ জনের মাঝে…ঈদ সামগ্রী দেয় সংগঠনটি। এতে ছিল চাল, আটা, সেমাই, চিনি, তেল ও আলু।

এ ঈদ উপহার বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রহমান ।

কৃষক লীগের সভাপতি সমীর চন্দের সভাপতিত্ব এবং সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতির সঞ্চালনায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম…, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দীসহ কৃষক লীগের কেন্দ্রীয় ও মহানগরের নেতাকর্মীরা।

এ সময় বাহাউদ্দিন নাছিম বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সতর্কতামূলক কর্মকাণ্ডের মধ্য দিয়ে করোনার ভয়াল থাবা থেকে দেশের মানুষকে রক্ষার চেষ্টা করতে হবে এবং সবাইকে মানুষের পাশে দাঁড়াতে হবে।’

নাছিম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ যেকোনো ষড়যন্ত্র মোকাবিলা করে যাবে। যত অপরাজনীতি আসুক, ধর্মব্যবসায়ী আসুক…, তারা ষড়যন্ত্র করে সফল হবে না। ১৭ কোটি মানুষের আকাঙ্ক্ষাকে যারা দাবিয়ে রাখতে চায় তারা সফল হবে না। বাংলাদেশকে আফগানিস্তান, সুদান, ইয়েমেন বানানো যাবে না। আমরা পারি, আমরাই পারব শেখ হাসিনার নেতৃত্বে। আমরা সব শ্রেণি-পেশার মানুষকে নিয়ে এগিয়ে যাব। বাংলাদেশ হবে বিশ্বের উন্নত, সমৃদ্ধশালী দেশ।

Comments

comments