ঢাকাবৃহস্পতিবার , ৩ জুন ২০২১
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

তৃণমূলের নেতাকর্মীরাই আওয়ামী লীগের প্রাণ

প্রতিবেদক
Kolom 24
জুন ৩, ২০২১ ৫:২৪ অপরাহ্ণ
Link Copied!

পানি সম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম বলেছেন, তৃণমূলের নেতাকর্মীরাই হচ্ছে আওয়ামী লীগের প্রাণ। তারা জীবন দিয়ে সকল প্রতিকূলতা…, ষড়যন্ত্র মোকাবিলা করে দলকে টিকিয়ে রেখেছে, শক্তিশালী করেছে। একারণেই দেশবিরোধীদের কোনো অপচেষ্টা কখনো সফল হয়নি।

বুধবার (২ জুন) নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মরহুম হাচান আলী রাড়ীর ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ মাহফিল ও স্মরণসভায় তিনি এ কথা বলেন। এতে তিনি অংশ নেন ভিডিও কনফারেন্সের মাধ্যমে। নড়িয়ায় দলীয় কার্যালয়ে এই স্মরণসভা হয়।

উপমন্ত্রী শামীম বলেন, বঙ্গবন্ধু ও শেখ হাসিনার কর্মীরা কখনো দলের প্রশ্নে, নীতির প্রশ্নে…, আদর্শের প্রশ্নে কারো সঙ্গে আপোষ করেনি। তাই শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। কারণ, আওয়ামী লীগ এগিয়ে গেলে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা এগিয়ে যান, আর তিনি এগিয়ে গেলে বাংলাদেশ এগিয়ে যায়।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফজলুল হক মালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকনের সঞ্চালনায় বক্তব্য রাখেন- নড়িয়া পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বাদশা শেখ, আলী আহম্মেদ কাজী, দুলাল বেপারী, সাংগঠনিক সম্পাদক সালাম মাস্টার, ভিপি সিরাজুল হক চুন্নু, মিহির চক্রবর্তী, কোষাধ্যক্ষ আলমগীর হোসেন, প্রচার সম্পাদক শহিদুল ইসলাম মোল্যা প্রমুখ।

Comments

comments