ঢাকাশুক্রবার , ১৮ ডিসেম্বর ২০২০
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

শিরোপা জিততে হলে চট্টগ্রামের প্রয়োজন ১৫৬ রান

প্রতিবেদক
Kolom 24
ডিসেম্বর ১৮, ২০২০ ৭:২০ অপরাহ্ণ
Link Copied!

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের ফাইনালের মতো গুরুত্বপূর্ণ ম্যাচে ব্যাটিং বিপর্যয়ের কারণে চ্যালেঞ্জিং স্কোর গড়তে পারেনি খুলনা।

অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদের একার লড়াইয়ে শেষপর্যন্ত ১৫৫ রান তুলতে সক্ষম হয় দলটি।ট্রফি জয়ে  গাজী গ্রুপ চট্টগ্রামকে করতে হবে ১৫৬ রান।

ব্যাটিংয়ে নেমে জেমকন খুলনার পক্ষে ৪৮ বলে ৮ চার ও ২ ছক্কায় অপরাজিত ৭০ রান করেন রিয়াদ। এছাড়া ২৫ রান করেন ওপেনার জাকির হাসান। ২১ রান করেন আরিফুল হক। ১৫ রান আসে শুভাগত হোমের ব্যাট থেকে।

শুক্রবার (১৮ ডিসেম্বর) মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে ব্যাটিংয়ে নেমে ইনিংসের প্রথম বলেই ক্যাচ তুলে দিয়ে সাজঘরে ফেরেন ওপেনার জহুরুল ইসলাম অমি। দলীয় ২১ রানে অফ স্পিনার সেই নাহিদুল ইসলাদের দ্বিতীয় শিকারে পরিণত হন ইমরুল কায়েস।

দলীয় ৪৩ রানে ২০ বলে ২৫ রানে ফেরেন অন্য ওপেনার জাকির হোসেন। চতৃর্থ উইকেটে আরিফুল হককে সঙ্গে নিয়ে ৪০ রানের জুটি গড়েন অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। ২৩ বলে ২১ রানে ফেরেন আরিফুল। তার বিদায়ের পর আর কোনো ব্যাটসম্যান যোগ্য সঙ্গ দিতে পারেননি মাহমুদউল্লাহ রিয়াদকে। তিনি একাই ইনিংসের শেষ বল পর্যন্ত খেলে যান। তার একার লড়াইয়ে শেষ পর্যন্ত ৭ উইকেট হারিয়ে ১৫৫ রান করে খুলনা।

Comments

comments