ঢাকামঙ্গলবার , ২৩ ফেব্রুয়ারি ২০২১
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

বাংলাদেশ দলের নিউজিল্যান্ড মিশন

প্রতিবেদক
Kolom 24
ফেব্রুয়ারি ২৩, ২০২১ ১০:১৮ অপরাহ্ণ
Link Copied!

ওয়ানডে এবং টি- টোয়েন্টি সিরিজ খেলতে নিউজিল্যান্ডে’র উদ্দেশে ঢাকা ছেড়েছে বাংলাদেশ ক্রিকেট দল। ভিন্ন কন্ডিশন হলেও সেখানে ভালো কিছু করার প্রত্যাশা করছেন ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল.। আর আইপিএল নয়, দেশের হয়ে টেস্ট খেলাকেই গুরুত্ব দিতে চান মোস্তাফিজুর রহমান.। ঢাকা ছাড়ার আগে সাংবাদিক’দের এসব কথা বলেন তারা।

দু’বছর আগে নিউজিল্যান্ডে’র মাটিতে টেস্ট ও ওয়ানডে সিরিজ খেলতে গিয়েছিলো বাংলাদেশ দল। তবে সে সিরিজটা সুখকর ছিলোনা টাইগার’দের জন্য.। রঙ্গিন পোশাকে ব্যর্থতার পর সাদা পোশাকেও স্বাগতিক’দের সামনে দাঁড়াতে পারেনি তামিম-মুশফিকরা.। বাংলাদেশের ব্যর্থতার পাশে সঙ্গী হয়েছিলো ক্রাইস্টচার্চের সন্ত্রাসী হামলা.।

সেই দুঃসহ স্মৃতি ভুলে নতুন উদ্যাম নিয়ে নিউজিল্যান্ড যাত্রা করলো বাংলাদেশ ক্রিকেট দল। সফরে তিনটি ওয়ানডে এবং সমান সংখ্যক টি- টোয়েন্টি ম্যাচ খেলবে টাইগাররা.। তবে করোনাকালীন সময়ে এই প্রথম দেশের বাইরে খেলতে গেলেন তামিম, মুশফিকরা। ক্রাইস্টচার্চে গিয়ে বাংলাদেশ’কে থাকতে হবে ১৪ দিনের কোয়ারেন্টিনে.। এর মধ্যে প্রথম কয়েকদিন রুম থেকেই বেরুতে পারবেন না ক্রিকেটাররা। ভিন্ন এক পরিবেশে, নতুন পরিস্থিতিতে’ও ভালো কিছুর প্রত্যাশা ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবালের.।

এদিকে পারিবারিক কারণে নিউজিল্যান্ড সিরিজে থাকছেন না সাকিব আল হাসান.। আইপিএলে খেলার জন্য শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট না খেলার সিদ্ধান্ত নিয়েছেন সাকিব.। আইপিএলে খেলার সুযোগ পেয়েছে মোস্তাফিজুর রহমানও। তবে তিনি ফ্র্যাঞ্চাইজি লিগের চেয়েও টেস্ট খেলাকেই প্রাধান্য দিতে চান..।

আগামী ২০’শে মার্চ প্রথম ওয়ানডে দিয়ে শুরু হবে বাংলাদেশ দলের নিউজিল্যান্ড মিশন।

Comments

comments