ঢাকাশনিবার , ৬ মার্চ ২০২১
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

কিশোরগঞ্জে প্রবীন ক্রিকেটারদের প্রীতি ম্যাচ

প্রতিবেদক
Kolom 24
মার্চ ৬, ২০২১ ৬:৩৭ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জের প্রবীন ক্রিকেটারদের নিয়ে প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হলো আজ। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ আশফাকুল ইসলাম টিটুর উদ্যোগে শহীদ সৈয়দ নজরুল ইসলাম স্টেডিয়ামে এ প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হলো।

জানা যায়, নবীন ক্রিকেটারদের মধ্যে স্পৃহা বাড়াতে এ ম্যাচের আয়োজন। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) গোলাম মোস্তফাও এ ম্যাচে অংশগ্রহন করেন।

বিসিবি পরিচালক ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ আশফাকুল ইসলাম টিটু বলেন, অনেকদিন অনেকের সাথে দেখা হয় না। সবার সাথে সবার দেখা হবে। আশা করি প্রতি বছর আমরা এ খেলা আয়োজন করতে পারব। আপনারা জানেন যে আগামী ৯ মার্চ থেকে ক্রিকেট লীগ শুরু হচ্ছে। প্রতিটি ম্যাচে আমাদের প্রবীন ক্রিকেটাররা ম্যান অব দ্যা ম্যাচের পুরুস্কার তুলে দিবেন।

বিসিবি পরিচালক বলেন, আমরা চাই আমাদের প্রাক্তন ক্রিকেটাররা চির তরুণ থাকুক। নতুন প্রজন্মকে সামনের দিকে এগিয়ে নেয়ার জন্য তাদের অনুপ্রেরণা অত্যন্ত জরুরী। আজ এ ম্যাচে মুক্তিযোদ্ধা ক্রিকেটাররা রয়েছেন। যারা বাংলাদেশ স্বাধীন হবার পর নতুন প্রজন্মের কাছে ক্রিকেটকে তুলে ধরেছেন।  কিশোরগঞ্জে ক্রিকেটের শিকড় গেঁড়েছেন তারা। তাদের উৎসাহ উদ্দীপনায় কিশোরগঞ্জের নবীন ক্রিকেটাররা নিজেদের উজার করে আর্ন্তজাতিক মানের খেলা উপহার দিতে পারবে।

Comments

comments