ঢাকামঙ্গলবার , ১৬ মার্চ ২০২১
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

টি-টোয়েন্টিতেও সাইফ-হৃদয়, পাত্তা পেল না আইরিশরা

প্রতিবেদক
Kolom 24
মার্চ ১৬, ২০২১ ৮:১৬ অপরাহ্ণ
Link Copied!

টেস্ট, ওয়ানডের পর টি-টোয়েন্টিতেও বাংলাদেশ ইমার্জিং দলের কাছে পাত্তা পেল না আয়ারল্যান্ড উলভস। সফরটা তারা শেষ করলো খালি হাতে…। আজ (মঙ্গলবার) সিরিজের একমাত্র অনানুষ্ঠানিক টি-টোয়েন্টিতে আইরিশদের ৩০ রানে হারিয়েছেন সাইফ-হৃদয়রা।

মিরপুর শেরে বাংলায় টস হেরে ব্যাট করতে নেমে ৭ উইকেটে ১৮৪ রানের বড় সংগ্রহ দাঁড় করায় বাংলাদেশ ইমার্জিং দল। জবাবে ইনিংসের ১১ বল বাকি থাকতে ১৫৪ রানেই গুটিয়ে যায় আইরিশরা।

অথচ ব্যাটিংয়ে নেমে শুরুতেই আইরিশ বোলারদের তোপে পড়েছিল বাংলাদেশ। ২৪ রানের মধ্যে আনিসুল ইসলাম ইমন (০) আর মাহমুদুল হাসান জয়কে (৮) হারিয়ে বসে স্বাগতিকরা।….

মারমুখী শুরু করে ইয়াসির আলিও আউট হলে ৬৪ রানে ৩ উইকেট হারায় ইমার্জিং দল। ১৬ বলে ২ চার আর ১ ছক্কায় ইয়াসির করেন ২২ রান।

তবে ওপেনিংয়ে নামা অধিনায়ক সাইফ হাসান আর মিডল অর্ডার তৌহিদ হৃদয় দারুণ ব্যাটিং করে দলকে বড় পুঁজি এনে দিয়েছেন… দলীয় ১১৬ রানের মাথায় সাইফ ৩৬ বলে ৫ বাউন্ডারি আর ১ ছক্কায় ৪৮ করে ফিরলেও হৃদয় একদম ইনিংসের শেষ ওভার পর্যন্ত খেলেছেন।

৩৫ বলে ৭ চার আর ১ ছক্কায় ৫৮ রান করেন হৃদয়। তার সঙ্গে শেষদিকে শামীম হোসেন পাটোয়ারি ১১ বলে ৪ ছক্কায় খেলেন ২৮ রানের ক্যামিও ইনিংস।…

জবাব দিতে নেমে দ্রুতগতিতে রান তুললেও সুমন খানের গতি আর আমিনুল ইসলাম বিপ্লব ও তানভীর ইসলামের ঘূর্ণিতে একটা সময় মুখ…থুবড়ে পড়ে আইরিশ উলভস। দলের পক্ষে সর্বোচ্চ ৩৮ রান করেন লরকান টাকার। এছাড়া স্টেফান ডোফানে ২৯ আর শেন গেটকাটে ২৬ রানে অপরাজিত থাকেন।

সুমন খান ২৮ রান খরচায় নেন ৪টি উইকেট। ২টি করে উইকেট নেন বিপ্লব আর তানভীর।

Comments

comments