ঢাকাবৃহস্পতিবার , ১৫ এপ্রিল ২০২১
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

এগিয়ে ম্যানইউ, লড়াইয়ে আর্সেনাল

প্রতিবেদক
Kolom 24
এপ্রিল ১৫, ২০২১ ৭:৩২ অপরাহ্ণ
Link Copied!

কোয়ার্টার ফাইনালের দ্বিতীয় পর্বে আজ বৃহস্পতিবার রাতে গ্রানাদার মুখোমুখি হবে ম্যানচেস্টার ইউনাইটেড। আগের পর্বে গ্রানাদার মাঠে জয় পাওয়ায় এ ম্যাচে শতভাগ এগিয়ে থাকবে রেড ডেভিলরা…।

আরেক ম্যাচে স্লাভিয়া প্রাগের আতিথ্য নেবে আর্সেনাল। নিজেদের মাঠে ১-১ গোলে ড্র করায় এ ম্যাচে জয় পেতেই হবে গানারদের। দুটি ম্যাচই মাঠে গড়াবে বাংলাদেশ সময় রাত ১টায়।

গ্রানাদার মাঠে সেই রাতটা নিশ্চয়ই মনে আছে ম্যানচেস্টার ইউনাইটেডের। ইউরোপা লিগের প্রথম পর্বে সে ম্যাচে ২-০ গোলে জিতেছিল রেড ডেভিলরা…। এবার নিজেদের মাঠে দ্বিতীয় পর্বের লড়াইয়ে গ্রানাদার বিপক্ষে মাঠে নামবে সোলশায়ারের দল।

বর্তমান ফর্মটা বেশ ভালো যাচ্ছে ম্যানচেস্টার ইউনাইটেডের। শেষ ৩ ম্যাচেই জয় আছে তাদের। কিন্তু কোচ সোলশায়ারের চিন্তার কারণ হতে পারে এ ম্যাচের জন্য সেরা একাদশ সাজানো। তিন তারকা ফুটবলার ম্যাগুইর, লুক শ ও ম্যাকটোমিনে আছেন নিষেধাজ্ঞা খরায়। শঙ্কা আছে ড্যান জেমস, এরিক বেইলি ও রাশফোর্ডকে নিয়ে…।

সেই সঙ্গে ফিল জোনস আর মার্শালের ইনজুরিতে আছেই। তাই পগবা, গ্রিনউড ও কাভানিদের দিকেই তাকিয়ে থাকতে হবে সোলশায়ারকে। সব মিলিয়ে এবারো জয় তুলে সেমিফাইনালে পা রাখতে মুখিয়ে আছে রেড ডেভিলরা।

ম্যানইউ কোচ ওলে গানার সোলশায়ার বলেন, আমরা আগের পর্বে জিতে কিছুটা এগিয়ে থাকলেও এ ম্যাচেও জয়ের জন্য লড়ব। ভালো খেলে একটা ভালো ম্যাচ উপহার দিতে চাই ভক্তদের। গ্রানাদাও নিশ্চয়ই চাইবে আমাদের মাঠে তাদের সর্বোচ্চটুকু দিতে। আর সে কারণেই আমরা চেষ্টা করব বল আমাদের নিয়ন্ত্রণে রেখে স্কোর করার এবং জয় তুলে নেয়ার।

আরেক ম্যাচে, আর্সেনাল আতিথ্য নেবে স্লাভিয়া প্রাগের। আগের পর্বে নিজেদের মাঠে ১-১ গোলে ড্র করেছে আর্সেনাল। এই ম্যাচটা তাই বাঁচা-মরার লড়াইয়ে পরিণত হয়েছে গানারদের। স্লাভিয়ার মাঠে বড় ব্যবধানে জিততেই হবে আর্তেতার শিষ্যদের। সে লক্ষ্যেই মাঠে নামবে তারা।

আর্সেনাল কোচ মিকেল আর্তেতা বলছেন, “স্লাভিয়া প্রাগ নিঃসন্দেহে ভালো দল। তারা আমাদের মাঠে আগের পর্বে আমাদের বিপক্ষে যে পারফরম্যান্স দেখিয়েছে তা যে কোনো বড় দলকে হারানোর জন্য যথেষ্ট। তাই তাদেরকে ছোট করে দেখার সুযোগ নেই। অনেক প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ এক ম্যাচ অপেক্ষা করছে আমাদের জন্য।”

আর্সেনাল শিবিরে দু-একটা ইনজুরি সমস্যা থাকলেও, জাকা, লাকাজেত্তে, সাকা সবাইকেই পাচ্ছেন কোচ। গ্যাব্রিয়েল, অবামেয়াংরাও আছেন জ্বলে ওঠার অপেক্ষায়।

Comments

comments